1. admin@dhakareport.com : Dhakareport.com :
আসছে ফাহিম ইসলামের নতুন চমক হিন্দি গান ‘হেই ডিজে’ - Dhaka Report
শুক্রবার, ১৪ মে ২০২১, ১০:০৩ পূর্বাহ্ন

আসছে ফাহিম ইসলামের নতুন চমক হিন্দি গান ‘হেই ডিজে’

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ৩০১ বার

বিনোদন প্রতিবেদক: এ প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী ফাহিম ইসলাম। বাংলা গানে তার পথচলা খুব বেশি দিনের নয়। তবে এরই মধ্যে দর্শক শ্রোতাদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন এই গুনী শিল্পী। এবার ফাহিম ইসলামের আরও একটি নতুন চমক ‘হেই ডিজে’ শিরোনামের হিন্দি গান। গানটি লিখেছেন দিইরাজ পাণ্ডেই। সুর করেছেন বিক্রম নাগী। গানে ফাহিম ইসলামের সাথে কণ্ঠ দিয়েছেন বলিউডের অন্যতম সঙ্গীতশিল্পী ঋতু পাঠক।

ইতোমধ্যেই ভারতের মুম্বাইতে গানটির মিউজিক ভিডিওর শুটিং সম্পন্ন হয়েছে। গানে কণ্ঠ দেয়ার পাশাপাশি এর মিউজিক ভিডিওর মডেল হয়েছেন ফাহিম ইসলাম নিজেই। তার সাথে জনপ্রিয় মডেল তামারা জুটি হয়ে কাজ করেছেন।

মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন রাশেদ মজুমদার। ১৫ জানুয়ারি আন্তর্জাতিক প্ল্যাটফর্ম ‘ডেডলাইন রেকর্ডস’-এ প্রকাশিত হবে এ গানটি। পাশাপাশি ‘ডেডলাইন রেকর্ড’ ইউটিউব চ্যানেলেও গানটি প্রকাশিত হবে বলে জানা যায়।

এ প্রসঙ্গে ফাহিম ইসলাম বলেন, দীর্ঘদিন দেশীয় গানের সাথে ছিলাম। এবার আন্তর্জাতিক দর্শক-শ্রোতাদের চাহিদার কথা ভেবে গানটি তৈরি করেছি।গানটির শুটিং বেশ কিছু দিন আগে শেষ হলেও ব্যস্ততার কারণে প্রকাশ করতে পারিনি। তাছাড়া এটি আমার প্রথম হিন্দি গান। আর বলিউডের তারকাদের সাথেও এটি আমার প্রথম কাজ। তাই খুব যত্ন করে গানটি গেয়েছি এবং নান্দনিক ভিডিও নির্মাণ করার চেষ্টা করেছি আমরা। গানটি দর্শক শ্রোতাদের অনেক বেশি ভালো লাগবে বলে আমার বিশ্বাস।’

উল্লেখ্য, এর আগে ফাহিম ইসলাম ‘বাংলা ডান্স’ ও ‘মাহিয়া’র মতো জনপ্রিয় গান ও মিউজিক ভিডিওর মাধ্যমে দর্শক-শ্রোতাদের নজরে আসেন। ভবিষ্যতে আরও ভালো ভালো গান উপহার দেবেন বলেও উল্লেখ করেন তরুণ কণ্ঠশিল্পী ফাহিম ইসলাম।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares