1. admin@dhakareport.com : Dhakareport.com :
ছেলের পরামর্শে চলচ্চিত্রে থেকে গেলেন ইলিয়াস কাঞ্চন - Dhaka Report
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৮:৩২ অপরাহ্ন

ছেলের পরামর্শে চলচ্চিত্রে থেকে গেলেন ইলিয়াস কাঞ্চন

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ৩৭ বার

এক সময়ের তুখুড় এই অভিনেতাকে দীর্ঘদিন চলচ্চিত্রের পর্দায় দেখা যায়নি। অনেকের ধারণা ছিল তিনি হয়তো আর চলচ্চিত্রে অভিনয় করবেন না। কারণ তিনি ব্যস্ত ছিলেন নিরাপদ সড়ক চাই’র কাজ নিয়ে। কিন্তু সম্প্রতি তিনি রোজিনা পরিচালিত অনুদানের মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র ফিরে দেখায় অভিনয় করার সম্মতি দিয়েছেন। ইলিয়াস কাঞ্চন বলেন, ‘আমি সিদ্ধান্ত নিয়েছিলাম আর চলচ্চিত্রে অভিনয় করব না। এখন যেসব ছবি নির্মিত হচ্ছে তাতে অভিনয় না করাই ভালো।

কিন্তু ছেলে আমাকে বললো এটাই তো তোমার মূল পরিচয়। সেখান থেকে কেন সরে যাবে। তার কথায় সিদ্ধান্ত নিলাম এখন থেকে আবারও অভিনয়ে মনোযোগ দেব।’ ফিরে দেখা ছবিতে অন্তর্ভুক্ত হওয়া নিয়ে ইলিয়াস কাঞ্চন বলেন, ‘আমরা জুটি হয়ে প্রায় আট-দশটি ছবিতে অভিনয় করেছি।

তার অফার আমি কিভাবে ফিরিয়ে দেব? এছাড়া ছবিটি মুক্তিযুদ্ধভিত্তিক। সেজন্য আর কিছু না ভেবে সম্মতি দিয়েছি।’ রোজিনা কাঞ্চন জুটি অভিনীত ছবিগুলোর মধ্যে রয়েছে ‘বংশধর’, ‘নসীব’, ‘রতন মালা’, ‘নিকাহ’, ‘সম্মান’সহ আরো কিছু হিট-সুপারহিট ছবি। এই জুটি এর আগে ‘হঠাৎ দেখা’ নামের একটি নাটকেও জুটি বেঁধেছিলেন বছর দশেক আগে। এবার তাদের দেখা যাবে ‘ফিরে দেখা’ নামের সিনেমাতে। দীর্ঘ সময়ের বিরতি কাটিয়ে আবারও দুজনে চলচ্চিত্রের জন্য জুটি বাঁধছেন। ‘ফিরে দেখা’ সিনেমায় কাঞ্চন- রোজিনাকে স্বামী-স্ত্রী হিসেবে দেখবেন দর্শক। সরকারি অনুদানে নির্মিত মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটের এই সিনেমাটি পরিচালনা করছেন অভিনেত্রী রোজিনাই। এর আগে বেশ কয়েকটি নাটক পরিচালনা করলেও এটি রোজিনার পরিচালিত প্রথম সিনেমা। রোজিনা বলেন, ‘অনেক প্রত্যাশা নিয়ে সিনেমাটি করছি।

নিজের প্রথম পরিচালিত সিনেমার জন্য মুক্তিযুদ্ধকেই প্রেক্ষাপট হিসেবে বেছে নিলাম। বেশ চমৎকার একটি চিত্রনাট্য হাতে রয়েছে। আশা করছি দর্শক উপভোগ করবেন এমন একটি সিনেমা উপহার দিতে পারবো।’ সরকারি অনুদান দিয়ে পাশে থাকার জন্য সরকারকে ধন্যবাদও জানান রোজিনা।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares