1. admin@dhakareport.com : Dhakareport.com :
চলচ্চিত্রের সবাইকে একযোগে কাজ করতে হবে : নায়িকা পপি - Dhaka Report
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৯:০৯ অপরাহ্ন

চলচ্চিত্রের সবাইকে একযোগে কাজ করতে হবে : নায়িকা পপি

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ৫২ বার

বিনোদন প্রতিনিধি : দুই যুগের অভিনয় জীবনে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন। পেয়েছেন আরো অসংখ্য সম্মাননা, অবস্থান করছেন জনপ্রিয়তার শীর্ষে। এখনো সমান দাপট নিয়ে চলচ্চিত্রে অভিনয় করে যাচ্ছেন। বলছিলাম ঢাকাইয়া চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা সাদিকা পারভিন পপি’র কথা। তবে রূপালি পর্দায় সবাই তাকে পপি নামেই চিনে।

এদিকে করোনার কারণে গেলো বছরটা মোটেও যায়নি। শুটিং বন্ধ থাকা থেকে শুরু করে বন্ধ ছিলো সিনেমা হলও। এমন পরিস্থিতির কারণে চলচ্চিত্র পিছিয়ে গেছে কয়েক ধাপ।

এ অবস্থা থেকে উত্তরনের পথ হিসেবে পপি বলেন, করোনায় সব কিছুই অস্বাভাবিক হয়ে পড়েছে। সিনেমা হল খুললেও দর্শক সমাগম হচ্ছে না। ভ্যাকসিন বাজারে চলে আসলে একটা পরিবর্তন আসবে। তাছাড়া সম্মিলিত প্রচেষ্টা লাগবে। আমরা বেশিরভাগই কথা বেশি কাজ কম করি। কিন্তু কথা কম, কাজ বেশি করতে হবে। এখন কাজের কোনো বিকল্প নেই। চলচ্চিত্রের সবাইকে একযোগে কাজ করতে হবে। তাহলেই কেবল যে ক্ষতিটা হয়েছে সেটা কিছুটা হলেও পুষিয়ে ফেলা সম্ভব।

এদিকে গত বছরের মাঝামাঝি সময়ে করোনায় আক্রান্ত হয়েছিলেন পপিও। করোনা জয় করেই কাজে ব্যস্ত হয়ে পড়েন। এরইমধ্যে ইমপ্রেস টেলিফিল্মের নতুন ছবি ‘ভালোবাসার প্রজাপ্রতি’র কাজ অনেকখানি শেষ করেছেন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares