1. admin@dhakareport.com : Dhakareport.com :
এইচএসসি'র ফল প্রকাশ নিয়ে অনিশ্চয়তা - Dhaka Report
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৮:৪৯ অপরাহ্ন

এইচএসসি’র ফল প্রকাশ নিয়ে অনিশ্চয়তা

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০
  • ৬৮ বার

করোনার কারণে চলতি বছরের এইচএসসি পরীক্ষা বাতিল করে জেএসসি ও এসএসসির ফলাফলের ভিত্তিতে এইচএসসি ও সমমানের ফলাফল নির্ধারণের সিদ্ধান্ত নেয় শিক্ষা মন্ত্রণালয়। ডিসেম্বরের মধ্যেই এ ফল

প্রকাশের কথা থাকলেও তা অনিশ্চয়তার মধ্যে পড়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিডিউল পাওয়া না পাওয়া, ফল প্রকাশের চূড়ান্ত অনুমোদনসহ কয়েকটি কারণে চলতি ডিসেম্বর মাসে এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ নাও হতে পারে। আগামী জানুয়ারি মাসের শুরুর দিকে রেজাল্ট প্রকাশ হতে পারে। এইচএসসি ও সমমান পরীক্ষার গ্রেড মূল্যায়ন কমিটির সংশ্লিষ্ট সূত্রে এসব তথ্য জানা গেছে।

সূত্র জানায়, ফলাফল প্রকাশের জন্য সংশ্লিষ্ট শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রকরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। ফলাফল প্রকাশের জন্য সবকিছুই প্রস্তুত করা হয়েছে। তবে কোনো কিছুই এখনও চূড়ান্তভাবে অনুমোদন পায়নি। খসড়া আকারে সবকিছু থাকায় শিক্ষামন্ত্রীর ঘোষণা অনুযায়ী চলতি মাসে এইচএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ নাও হতে পারে। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি চলতি সপ্তাহে ফল প্রকাশের জন্য সময় দিতে পারেন এবং খসড়া নীতিমালা চূড়ান্ত অনুমোদন পায় তাহলে ৩১ ডিসেম্বরের মধ্যেই ফল প্রকাশ করা সম্ভব হবে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares