1. admin@dhakareport.com : Dhakareport.com :
ট্রাককে মালবাহী ট্রেনের ধাক্কা, গেটম্যান নিহত - Dhaka Report
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৭:৩১ অপরাহ্ন

ট্রাককে মালবাহী ট্রেনের ধাক্কা, গেটম্যান নিহত

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ৫৫ বার

শাহ আলম শাহী, দিনাজপুর থেকে- দিনাজপুরের ফুলবাড়ী রেল ক্রসিং এ মালবাহী ট্রেন এবং মালবাহী ট্রাকের সংঘর্ষে একজন নিহত হয়েছে। নিহত ব্যক্তির নাম সুশান্ত কুমার দাস (৪০)। নিহত সুশান্ত ওই রেল ক্রসিং এর গেট কিপার।

ঘটনাটি ঘটেছে সোমবার দিবাগত রাত সোয়া একটায় ফুলবাড়ী রেল ক্রসিং এ। এ ঘটনার পর ৪ ঘন্টা ওই লাইনে ট্রেন চলাচল বন্ধ ছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পার্বতীপুর রেল স্টেশন জংশনের সুপার জিয়াউল আহসান। দুর্ঘটনায় কবলিত ট্রাকের নীচ থেকে আজ মঙ্গলবার সকালে ওই রেল ক্রসিং এর গেটম্যান সুশান্ত কুমার দাসের লাশ উদ্ধার করেছে উদ্ধার কাজে নিয়োজিত কর্মীরা।

পার্বতীপুর রেল স্টেশন জংশনের সুপার জিয়াউল আহসান জানান, মালবাহী ২৩ আপ ট্রেনটি সোমবার দিবাগত রাত ১২টা ৪০ মিনিটে ঢাকার উদ্দেশ্য রওনা হয়।

ফুলবাড়ী স্টেশন মাস্টার ইসরাফিল সরকার ও প্রক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় ঠাকুরগাঁ থেকে বগুড়াগামী একটি ধান বোঝাই ট্রাক রেল গেট ক্রসিং করছিলো। এমন সময় দ্রুত বেগে যাচ্ছিলো মালবাহী ট্রেনটি। ট্রেন আসতে দেখে ট্রাকের চালক সাইদুল ইসলাম ও হেলপার দ্রুত নেমে পালিয়ে যায়। গেট কিপার সুশান্ত কুমার দাস দ্রুত গেট নামাতে যায়। ক্রসিং এ অবস্থান করা ট্রাকটিকে মালবাহী ট্রেনটি ধাক্কা দিলে দুমড়ে মুচড়ে পড়ে যায়। এ সময় ওই ট্রাকের নীচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হয় গেট কিপার সুশান্ত কুমার দাস। তবে,এ ঘটনায় আর কেউ হতাহত হয়নি।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares