1. admin@dhakareport.com : Dhakareport.com :
স্বর্ণের দাম কমল ভরিতে ২৫০৮ টাকা - Dhaka Report
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৮:১০ পূর্বাহ্ন

স্বর্ণের দাম কমল ভরিতে ২৫০৮ টাকা

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
  • ৫৭ বার

ঢাকা : করোনার উদ্ভূত পরিস্থিতিতে গেল অক্টোবরে ভরিতে ২৩৩৩ টাকা বাড়ানোর পর এ মাসে এসে স্বর্ণের দাম ভরিতে ২ হাজার ৫০৮ টাকা কমানো হয়েছে।

মঙ্গলবার স্বর্ণের নতুন এই দাম নির্ধারণ করেছে বাংলাদেশ জুয়েলার্স সমিতি (বাজুস)। বাজুসের সভাপতি এনামুল হক খানও সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগরওয়ালা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার থেকে স্বর্ণের এ নতুন দাম কার্যকর হবে। তবে রুপার দাম অপরিবর্তিত থাকবে ।

স্বর্ণের নতুন দাম অনুযায়ী, বুধবার থেকে ভালো মানের অর্থাৎ ২২ ক্যারেটের প্রতি ভরি স্বর্ণের দাম পড়বে ৭ হাজার ৮৩৩ টাকা। যা মঙ্গলবার পর্যন্ত বিক্রি হচ্ছিল ৭৬ হাজার ৩৪১ টাকায় ।

২১ ক্যারেটের স্বর্ণ বুধবার থেকে প্রতি ভরি বিক্রি হবে ৭০ হাজার ৬৮৪ টাকা। যা মঙ্গলবার বিক্রি হচ্ছিল ৭৩ হাজার ৮৩৩টাকা । যা মঙ্গলবার পর্যন্ত বিক্রি হচ্ছিল ৭৬ হাজার ১৯২ টাকায়।

আর ১৮ ক্যারেটের প্রতি ভরি স্বর্ণের দাম পড়বে ৬১ হাজার ৯৩৬ টাকা। যা মঙ্গলবার পর্যন্ত এই মানের স্বর্ণের দাম রয়েছে। ৬৪ হাজার ৪৪৪ টাকা ।

এছাড়া সনাতন পদ্ধতির ভরি-প্রতি স্বর্ণ কিনতে হবে ৫১ হাজার ৬১৩ টাকায়। এই মানের স্বর্ণ মঙ্গলবার পর্যন্ত বিক্রি হয় ৬৪ হাজার ১২১ টাকায়।

এদিকে ২২ ক্যারেটের রুপার ভরির দাম হবে ১৫১৬ টাকা, ২১ ক্যারেটের ১৪৩৫ টাকা এবং ১৮ ক্যারেটের দাম পড়বে ১২২৫ টাকা। এছাড়াও সনাতন পদ্ধতির রুপার দাম পড়বে ৯৩৩ টাকা।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares