1. admin@dhakareport.com : Dhakareport.com :
মাদ্রাসায় চার শিশু অত্যাচারে পুলিশের নিরবতা এতংপর আরিফের ফোন মাঠে গোয়েন্দারা! - Dhaka Report
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৮:৫৫ পূর্বাহ্ন

মাদ্রাসায় চার শিশু অত্যাচারে পুলিশের নিরবতা এতংপর আরিফের ফোন মাঠে গোয়েন্দারা!

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
  • ১৮৫ বার

ডেস্ক রিপোর্ট -বরগুনার আমতলী পৌর শহরের মহিলা কলেজ সড়কের কওমি মাদ্রাসার শিক্ষক হাফেজ মো. আবু বকরের নির্মম নির্যাতনে নুর জামাল নামের এক ছাত্রের মেরুদণ্ড ভেঙে গেছে। খোঁজ নিয়ে জানা গেছে, বর্তমানে ওই ছাত্র আর উঠে দাঁড়াতে পারে না। কুজো হয়ে চলাফেরা করছে।

আরও জানা গেছে, এ ঘটনার রেশ কাটতে না কাটতেই ওই শিক্ষক আব্দুল্লাহ, গোলাম রাব্বি ও নোমান নামের তিন ছাত্রকে মারধর করেছে।

এ ঘটনায় গতকাল বিকেল থেকে ই মাদ্রাসার ছাত্ররা ফুসে উঠে। তারা ওই শিক্ষকের বিচার দাবি করে মঙ্গলবার মাদ্রাসা প্রাঙ্গণে বিক্ষোভ করেছে বলেও জানান আমাদের জেলা সংবাদদাতা।

সুত্র জানায় ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে বরগুনা থেকে গতকাল সন্ধায় দেশের শিশু মুখপাত্র আরিফের নজরে আনেন এক ছাত্র।

তারপর পর ই ইউনিসেফ ও সেভ দ্য চিলড্রেনস পদক প্রাপ্ত আরিফ কথা বলেন আমতলী থানার ওসি সাথে।

জেলা প্রতিনিধি সুত্রে জানা গেছে, চার শিক্ষার্থীকে ভয়াবহ অত্যাচার করা অভিযুক্ত মাদ্রাসা শিক্ষককে গ্রেফতার কেন করা হলো না তা জানতে চান ওসির কাছে দেশের শিশু মুখপাত্র।

পুলিশের পক্ষ থেকে এইসময় শিশু মুখপাত্র কে জানানো হয়, মামলা না হওয়ায় আগায়নি প্রশাসন। বিকেলে ঘটনা শুনেও অসহায় শিশুদের জন্য পুলিশের টিম না পাঠানোয় অবাক হোন, শিশু অধিকার নিয়ে কাজ করে জাতিসংঘ পোস্টারে স্থান পাওয়া এই বাংলাদেশী তরুন।

জেলা প্রতিনিধি সুত্রে আরও জানা গেছে, শিশু মুখপাত্র আরিফ থেকে পুনরায় সকল তথ্য নিয়ে আসামী গ্রেফতার করতে মাঠে নামে রাত ১০ টায় পুলিশের দুইটি টিম।

ওসি আমতলী এই প্রতিবেদককে বলেন, বাংলাদেশের শিশু মুখপাত্র আরিফ সাহেব কল পাওয়ার পর পর ই আমি দুইটি টিম পাঠিয়েছি মাদ্রাসায় কিন্তু অভিযুক্ত আসামী পালিয়ে গেছে।

তিনি বলেন, আসামী গ্রেফতার করতে পুলিশ সহ অন্যান্য গোয়েন্দা সংস্থা কাজ শুরু করেছে।আশা করি, খুব দ্রুত আসামী গ্রেফতার করতে সক্ষম হবে আইনশৃঙ্খলা বাহিনী।

আরিফ বলেন,ওসি আমতলী নিরবতা অবাক হওয়ার মতো এবং প্রশ্নবিদ্ধ! তিনি চাইলে বিকেলে ই আটক করতে পারতেন কিন্তু অজুহাত দেখিয়ে তা করেননি।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares