1. admin@dhakareport.com : Dhakareport.com :
নোয়াখালীর সোনাইমুড়ীতে প্রেমে ব্যর্থ হয়ে যুবকের আত্নহত্যা - Dhaka Report
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৯:৫০ পূর্বাহ্ন

নোয়াখালীর সোনাইমুড়ীতে প্রেমে ব্যর্থ হয়ে যুবকের আত্নহত্যা

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
  • ৬২ বার

নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলায় প্রেম সংক্রান্ত বিষয়ে অভিমান করে কীটনাশক পান করে মো: রিফাত (২০) নামের এক যুবক আত্নহত্যা করেছে। খবর পেয়ে ২৪ নভেম্বর সকালে সোনাইমুড়ী থানা পুলিশ গিয়ে রিফাতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।এর আগে সোমাবার রাতের কোন এক সময়ে রিফাত নিজ গৃহে বিষাক্ত কীটনাশক সেবন করে।নিহত রিফাত উপজেলার বজরা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পূর্ব চাঁদপুর গ্রামের সালামত উল্লাহ জমাদ্দার বাড়ির আব্দুল মালেকের ছেলে।সে স্থানীয় একটি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিল।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিদ্যালয়ে পড়া অবস্থায় রিফাত এলাকার একটি মেয়ের সাথে প্রেমেরে সম্পর্ক গড়ে তোলে। কয়েকদিন আগে পারিবারিকভাবে মেয়েটির বিয়ে ঠিক হয়। আগামী বুধবার তার বিয়ে হবে এমন খবর পেয়ে সোমবার রাতে নিজ ঘরে থাকা পোকা মারার ঔষধ (কীটনাশক) খেয়ে অচেতন হয়ে পড়ে রিফাত। পরে পরিবারের লোকজন তাকে দ্রুত উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সোনাইমুড়ী থানার (ওসি) মো. গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান প্রেম সংক্রান্ত বিষয়ে কীটনাশক পানে রিফাত আত্নহত্যা করেছে। অভিযোগ পেলে এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares