1. admin@dhakareport.com : Dhakareport.com :
বেগমগঞ্জে অস্ত্রসহ রয়েল গ্রুপের সেকেন্ড ইন কমান্ড আটক - Dhaka Report
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১০:০৫ পূর্বাহ্ন

বেগমগঞ্জে অস্ত্রসহ রয়েল গ্রুপের সেকেন্ড ইন কমান্ড আটক

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
  • ৫৬ বার


গিয়াস উদ্দিন রনি, নোয়াখালী-নোয়াখালীর বেগমগঞ্চে পৃথক অভিযান চালিয়ে রয়েল গ্রুপের সেকেন্ড ইন কমান্ডসহ ৩জনকে আটক করেছে পুলিশ

মঙ্গলবার (২৪ নভেম্বর) দুপুর ১২টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে বেগমগঞ্জ থানা পুলিশ।
সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বেগমগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে সোমবার বিকাল থেকে রাত পর্যন্ত অভিযান চালিয়ে ৩ আসামিকে আটক করা হয়।
অভিযানে রয়েল গ্রুপের সেকেন্ড ইন কমান্ড মো.ইমন হোসেন ইছালামকে (২০) অস্ত্রসহ আটক করা হয়। পরে তার ভাষ্যমতে, গভীর রাতে বেগমগঞ্জ ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মুজাহিদপুর এলাকার একটি মাছের প্রজেক্ট অভিযান চালিয়ে একটি দেশী পাইপগান ও একটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। সে বেগমগঞ্জের দক্ষিণ নাজিরপুর গ্রামের বাবুল হোসেন নুর মিযার ছেলে। এ ছাড়া অপর অভিযানে, ১ বছর ১মাসের সাজাপ্রাপ্ত আসামি নুর হোসেন জাবেদকে (২৪) আটক করা হয়। সে উপজেলার মধ্যম নাজিরপুর গ্রামের মৃত ফজলুল হকের ছেলে এবং ৩ মাসের সাজাপ্রাপ্ত আসামি আব্দুর রহমান রুবেলকে আটক করা হয়। সে উপজেলার পৌর হাজীপুর এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে।
বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান সিকাদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক আসামিদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares