1. admin@dhakareport.com : Dhakareport.com :
সাকিব আল হাসানকে হত্যার হুমকি দেয়ায় অভিযোগে একজন গ্রেপ্তার - Dhaka Report
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১০:৪৯ অপরাহ্ন

সাকিব আল হাসানকে হত্যার হুমকি দেয়ায় অভিযোগে একজন গ্রেপ্তার

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ৪৭ বার

বাংলাদেশের জাতীয় দরের ক্রিকেটার সাকিব আল হাসানকে হত্যার হুমকি দেয়ার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র্যাব। ফেসবুকে রামদা উচিয়ে সাকিবকে হত্যার হুমকি ও গালিগালাজ সম্বলিত একটি ভিডিও গতকালই ভাইরাল হয়।

এ ঘটনায় সিলেটের জালালাবাদ থানায় সোমবার রাতে মহসিন তালুকদার নামে এক ব্যক্তিকে আসামী করে একটি মামলাও হয়।

র‍্যাব-৯ এর অধিনায়ক লে. কর্নেল আবু মুসা মোঃ শরীফুল ইসলাম বলছেন, বেলা এগারটার দিকে দক্ষিণ সুনামগঞ্জ এলাকা থেকে মহসিন তালুকদার কে আটক করতে সক্ষম হন তারা।

“তিনি এখন আমাদের হেফাজতে আছেন,” গণমাধ্যমকে জানান মিস্টার ইসলাম। এর আগে সোমবার রাতে সিলেট সদর উপজেলায় টুকেরবাজার শাহপুর তালুকদার পাড়ায় মহসিন তালুকদারের বাড়িতে গিয়ে র‍্যাব ও পুলিশ তাকে পায়নি।

এ সময় তারা মিস্টার তালুকদারের স্ত্রী ও সন্তানদের সাথে কথা বলেন। সাকিব আল হাসানকে এক ভিডিও বার্তায় হাতে রামদা উঁচিয়ে হত্যার হুমকি ও অশ্লীল গালিগালাজ করেছিলেন মিস্টার তালুকদার। যেখানে দেখা যায় মিস্টার তালুকদার সাকিব আল হাসানের সাম্প্রতিক ভারত সফরের সময় পূজা উদ্বোধন করেছেন এমন মন্তব্য করে তাকে হত্যার হুমকি দেন।

মিস্টার আহমদ জানান সুনামগঞ্জে র‍্যাব তাকে আটক করেছে বলে তারাও জেনেছেন। প্রসঙ্গত গত বৃহস্পতিবার ভারত সফরে গিয়ে শুক্রবারই দেশে ফিরে এসেছেন সাকিব আল হাসান। এরপর কলকাতায় কালিপূজার একটি অনুষ্ঠানে সাকিবের অংশগ্রহণকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগের মাধ্যমে তীর্ব্র বিতর্ক হচ্ছে।

গতকাল হত্যার হুমকি সম্বলিত ওই ভিডিওটি ভাইরাল হওয়ার পর সাকিব এক ভিডিওবার্তায় ভক্তদের কাছে ক্ষমাপ্রার্থনা করেন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares