1. admin@dhakareport.com : Dhakareport.com :
দেশে করোনায় আরও ১৮ মৃত্যু, শনাক্ত ১ হাজার ৪৭৪ - Dhaka Report
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১১:৫৪ অপরাহ্ন

দেশে করোনায় আরও ১৮ মৃত্যু, শনাক্ত ১ হাজার ৪৭৪

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ৪০ বার

করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে দেশে গত চব্বিশ ঘণ্টায় আরও ১৮ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে সংক্রমণ ধরা পড়েছে ১ হাজার ৪৭৪ জনের শরীরে ও সুস্থ হয়েছেন আরও ১ হাজার ৫৭৭ জন।

দেশের সবশেষ করোনা পরিস্থিতি নিয়ে রোববার (৮ নভেম্বর) স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় দেশে নতুন ১ হাজার ৪৭৪ জনকে নিয়ে দেশে শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে হয়েছে ৪ লাখ ২০ হাজার ২৩৮ জন। আরও ১৮ জন মারা যাওয়ায় মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৬ হাজার ৬৭ জনে।

স্বাস্থ্য অধিদপ্তরের হিসাবে বাসা ও হাসপাতালে চিকিৎসাধীন আরও ১ হাজার ৫৭৭ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন গত এক দিনে। তাতে সুস্থ রোগীর মোট সংখ্যা বেড়ে ৩ লাখ ৩৮ হাজার ১৪৫ জন হয়েছে।

এদিকে গত চব্বিশ ঘন্টায় মারা যাওয়া ১৮ জনের মধ্যে ১৪ জন পুরুষ ও ৪ জন নারী। এর মধ্যে হাসপাতালে মারা গেছেন ১৭ জন ও বাড়িতে ১ জন।

এছাড়া মারা যাওয়াদের মধ্যে ঢাকায় ৯ জন, চট্টগ্রামে ৩ জন, খুলনায় ২ জন, বরিশালে ১ জন, সিলেটে ১ জন ও রংপুর বিভাগের ২ জন রয়েছেন।

এদের বয়সভিত্তিক বিশ্লেষণ করে দেখা যায়, ২১ থেকে ৩০ বছরের ১ জন, ৪১ থেকে ৫০ বয়সের মধ্যে ১ জন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে ৫ জন, ৬০ বছরের ওপরে ১১ জন রয়েছেন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares