1. admin@dhakareport.com : Dhakareport.com :
“ আপন মানুষ” এর সফলতার পর “আদালত“ নিয়ে আসছেন এইচ এম রিপন - Dhaka Report
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১১:৩৭ অপরাহ্ন

“ আপন মানুষ” এর সফলতার পর “আদালত“ নিয়ে আসছেন এইচ এম রিপন

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০
  • ২৩০ বার

বর্তমান সময়ের অত্যন্ত জনপ্রিয় গীতিকার এইচ এম রিপন খুবই ব্যস্ততম সময় কাটাচ্ছেন। করোনা মহামারীর পরে পুরোদমে ব্যস্ত হয়ে পড়েছেন। বর্তমানে বেশকিছু নাটক, ফিন্ম এবং অডিও গান এর রেকর্ডিং নিয়ে চরম ব্যস্ততম সময় যাচ্ছে

এই গীতিকারের । কথা হয় তার সাথে তিনি আমাদের জানান তিনি একাধারে অনেকগুলো শিল্পীর গানের রেকর্ডিং নিয়ে স্টুডি বন্দী । গানগুলো বিভিন্ন কোম্পানী থেকে মুক্তি পাবে। তবে তিনি গীতিকার থেকে গায়ক বনে যাওয়া একজন সফল গায়ক ।

তার ‘‘আপন মানুষ” গানটি এরই মধ্যে অত্যন্ত জনপ্রিয়তা পেয়েছে। তারই ধারাবাহিকতায় আসছেন তার দ্বিতীয় গান“ আদালত” নিয়ে।আদালত গনটির সুর ও সঙ্গীত করেছেন শিবলু মাহমুদ। এরই মধ্যে গাজীপুর এর বিভিন্ন লোকেশনে “আদালত“ গানের শুটিং শেষ হয়েছে। এ গানে গায়ক এইচ এম রিপন নিয়েই অভিনয় করেছেন। তার সাথে মডেল হিসেবে আছেন বর্তমান সময়ের অত্যন্ত জনপ্রিয় মডেল আনিকা এবং এই গানে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন তুমুল জনপ্রিয় মডেল রাফি।

আদালত গানটি পরিচালনা করেছেন রাজা চৌধুরী । গানটি আমাগ ১২ ই নভেম্বর রোজ বৃহস্পতিবার বিকাল ৫.০০ ঘটিকায় “জিএমসি সেন্টার“ এর ইউটিউব চ্যানেলে মুক্তি দেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares