1. admin@dhakareport.com : Dhakareport.com :
ইসলাম ধর্ম নিয়ে নোবিপ্রবি দুই শিক্ষার্থীর কটুক্তি,বহিষ্কারের দাবি সাধারণ শিক্ষার্থীদের। - Dhaka Report
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৭:৩৪ অপরাহ্ন

ইসলাম ধর্ম নিয়ে নোবিপ্রবি দুই শিক্ষার্থীর কটুক্তি,বহিষ্কারের দাবি সাধারণ শিক্ষার্থীদের।

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
  • ১৫৮ বার

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ফার্মেসি বিভাগের শিক্ষার্থী পাল দীপ্ত এবং একই শিক্ষাবর্ষের ইএসডিএম বিভাগের প্রতিক মজুমদার এর বিরুদ্ধে ইসলাম ধর্ম নিয়ে কটুক্তির অভিযোগ উঠেছে।

আজ মঙ্গলবার তাদের বিরুদ্ধে এই অভিযোগ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা তাদের শাস্তি দাবি করেন। এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের বিভিন্ন ফেসবুক পোস্ট ও কমেন্ট ভাইরাল হওয়ার পর ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানাচ্ছে শিক্ষার্থীরা।

বিশ্ববিদ্যালয় সাধারণ শিক্ষার্থীদের অভিযোগ, অভিযুক্ত শিক্ষার্থীরা দীর্ঘদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন পোস্ট ও কমেন্টের মাধ্যমে মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত করে তারা বিভিন্ন মন্তব্য করে আসছিলেন।

অভিযুক্ত শিক্ষার্থী প্রতিক মজুমদারকে একাধিক বার ফোন দিয়েও তাকে পাওয়া যায়নি। অপর অভিযুক্ত শিক্ষার্থী পাল দীপ্ত বলেন,গত কালকের পোস্টের জন্য আমি সকলের কাছে ক্ষমা প্রার্থী সকলেই আমাকে ক্ষমা করে দিবেন।আমি আসলে কোন ধর্ম কে ছোট করে দেখার জন্য এই পোস্ট করিনি।আমি মজার ছলে এটা লিখে ফেলেছি, বিষয়টি এভাবে স্পর্শকাতর হবে কখনোই ভাবিনি। আবারও সকলের কাছে ক্ষমাপ্রার্থী।

এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর বলেন, ‘আমি বিষয়টি অবগত হয়েছি। তদন্ত করে খুব শীঘ্রই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares