1. admin@dhakareport.com : Dhakareport.com :
ডিজাইনারদের প্রত্যেকটি সিজন, ব্যস্ততার সিজন : নাহারিন চৌধুরী - Dhaka Report
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৫:১৯ অপরাহ্ন

ডিজাইনারদের প্রত্যেকটি সিজন, ব্যস্ততার সিজন : নাহারিন চৌধুরী

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ১২৫ বার

উইন্টার কালেকশন নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন নাহারিন চৌধুরী। তিনি বর্তমানে এনার্জিপ্যাক ওকোড – এ হেড অফ ইনোভেশন হিসেবে কর্মরত আছেন। উইন্টার কালেকশন নিয়ে তাকে প্রশ্ন করায় তিনি যা বললেন –

ডিজাইনারদের আসলে প্রত্যেকটি সিজেন, ব্যস্ততারি সিজেন।যেহেতু আমি একটি কোম্পানিতে আছি, আমি কোন ডিজাইন কে আমি আমার নিজের ডিজাইন বলতে পারব না। এটা সম্পূর্ণভাবে একটি টিম ওয়ার্ক। এবারের শীতের কালেকশন নিয়ে বলতে গেলে যেটা বলতে হবে, অন্যবারের শীতের কালেকশন আমরা যেভাবে চিন্তা করে বা যা ভেবে করে থাকি, এবার আমাদের ভাবনাটা একটু ভিন্নভাবে ভাবতে হচ্ছে।

যেহেতু আমরা বর্তমানে একটি ক্রাইসিস এর ভিতর দিয়ে যাচ্ছি, সুতরাং আমাদেরকে বিভিন্ন বিষয়কে মাথায় রেখে এবারের শীতের কালেকশনটি করতে হয়েছে। করোনার কারণে সেফটি ইসু কে মাথায় রেখে কালেকশন ডিজাইন করতে হয়েছে। তাছাড়া দেশের অর্থনৈতিক অবস্থা খুব বেশি ভালো না, এই বিষয়গুলো কেউ আমাদেরকে মাথায় রাখতে হয়েছে। সময়ের সাথে পারিপার্শ্বিকতাকে চিন্তা করে, আমাদের কি এই ধরনের পোশাকই নির্বাচন করতে হয়েছে।

এছাড়া ছোট পরিসরে করে হলেও বিয়ে অনুষ্ঠানটিও হচ্ছে। তাই আমরা চেষ্টা করেছি বিয়ের অনুষ্ঠানে বেড়াতে যাওয়ার জন্য পোশাক ডিজাইন করতে। চেষ্টা করেছি সিচুয়েশন কে মাথায় রেখে ক্রেতাদেরকে একটি সঠিক পণ্য দেয়ার। আমরা খুবই আশাবাদী যে আমাদের এবারের উইন্টার কালেকশন ক্রেতাদের কাছে গ্রহণযোগ্য হবে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares