1. admin@dhakareport.com : Dhakareport.com :
একটি সিগারেট ব্যাক্তির পাশাপাশি হুমকির মুখে ফেলে অসংখ্য শিশুর জীবন -আরিফ - Dhaka Report
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৭:২৮ অপরাহ্ন

একটি সিগারেট ব্যাক্তির পাশাপাশি হুমকির মুখে ফেলে অসংখ্য শিশুর জীবন -আরিফ

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ১৭৬ বার

ডেস্ক রিপোর্ট -সিগারেট ও মাদক না খেয়ে সেই টাকা নিজের ও সন্তানের ভবিষ্যতের জন্য জমা রাখুন,২২ অক্টোবর রাজধানী বাড্ডায় ধুমপান মুক্ত বাংলাদেশ সোসাইটি আমন্ত্রনে বিশেষ অতিথি হিসেবে অংশ নিয়ে এক বক্তব্যে এই কথা বলেন আন্তর্জাতিক মহলে দেশের শিশু মুখপাত্র হিসেবে স্বীকৃতি পাওয়া তরুন ‘আরিফ রহমান শিবলী “।

ইউনিসেফ ও সেভ দ্য চিলড্রেনস পদক প্রাপ্ত এই বাংলাদেশী তরুণ তার বক্তব্যে বলেন,সিগারেট শুধু ব্যাক্তি নয় একইসাথে ধ্বংস করে তার পাশে অবস্থান থাকা শিশুদের ও জীবন।শিশুদের ভবিষ্যৎ হুমকি ও মৃত্যুর দিকে ঠেলে দেওয়া সিগারেট সহ সব ধরনের মাদকের বিরুদ্ধে তাই আমি একমত জানাতে ই অংশ নিয়েছি ধুমপান মুক্ত বাংলাদেশ চাই সোসাইটির আমন্ত্রনে বলে জানান কিডস মিডিয়া’র এই কর্ণধার।

শিশুদের অধিকার বাস্তবায়নে কাজ করে সম্প্রতি জাতিসংঘ ৭৫ পোস্টারে স্থান পাওয়া আরিফ তার দেওয়া বক্তব্যে আরও বলেন,সিগারেট ও মাদকের পিছনে অর্থ ব্যয় না করে সেই টাকা দিয়ে৷ ডিম,কলা খান যেটা শরীর ভালো রাখবে।

কানাডিয়ান এমপিদের প্রশংসা পাওয়া এই বাংলাদেশী তরুণ তার বক্তব্যে শেষ অংশে বলেন, নিজ ক্যারিয়ারের ১৪ বছর শেষ কিন্তু সিগারেট জীবনেও একটিও খাননি এমনকি অন্যকেও কিনে খাওয়াননি।ক্যারিয়ার ধ্বংস করতে সিগারেট ও মাদক সবচেয়ে ভুমিকা পালন করে তার জন্য সবসময় ই দূরে থেকেছি বলেও আগত দর্শকদের সামনে দেশের শিশু মুখপাত্র তার বক্তব্যে তুলে ধরেন।

আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‘র‍্যাব ৪ অধিনায়ক ও বাংলাদেশ পুলিশের এডিশনাল ডিআইজি মোজাম্মেল হক “।

আয়োজনের শেষ অংশে দেশের শিশু মুখপাত্র হাতে সম্মাননা তুলে দেন ধুমপানমুক্ত বাংলাদেশ চাই সোসাইটির চেয়ারম্যান ও ঢাকা মহানগর পুলিশের গর্বিত ও জনপ্রিয় অফিসার ‘ শফিকুল ইসলাম ‘।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares