1. admin@dhakareport.com : Dhakareport.com :
চাটখিলে ধর্ষণ মামলার আসামী শরীফকে সাথে নিয়ে পুলিশের অস্ত্র উদ্ধার। - Dhaka Report
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৭:৪৬ অপরাহ্ন

চাটখিলে ধর্ষণ মামলার আসামী শরীফকে সাথে নিয়ে পুলিশের অস্ত্র উদ্ধার।

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ১৮৯ বার

আজাদ মিজি : চাটখিলে ধর্ষণ মামলার আসামী শরীফকে সাথে নিয়ে অস্ত্র, গুলি, বিয়ারের খালি বোতল, মোবাইল, কনডম ও ল্যাপটপ উদ্ধার করেছে পুলিশ।

গ্রেপ্তারের পরবর্তীতে পুলিশের ব‍্যাপক জিজ্ঞাসাবাদে শরীফ নিজের কাছে পিস্তল থাকার কথা স্বীকার করেন। শরীফের স্বীকারোক্তি ও দেখানো মতে আজ রাত সাড়ে ৭টায় শরীফের বসতঘরের শয়ন কক্ষ থেকে দুটি মোবাইল সেট, একটি ইতালির তৈরি পিস্তল ও ২ রাউন্ড গুলি জব্দ করেন চাটখিল থানা পুলিশ।

পরবর্তীতে শরীফের অফিস রুম থেকে ১টি বিয়ারের খালি ক্যান, ১ কার্টুন কনডমের বক্স, ৩টি মোবাইল সেট এবং আসামীর গ্রীল ওয়ার্কসপ থেকে একটি ল্যাপটপ জব্দ করা হয়।

চাটখিল থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, এই সংক্রান্ত আলাদাভাবে অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য যে, চাটখিল উপজেলা নোয়াখলা ইউনিয়নে জনৈকা আসমা আক্তার রিনা (২৯) কে ধর্ষণের অভিযোগর প্রক্ষিতে স্থানীয় যুবগীল নেতা সন্ত্রাসী মুজিবুর রহমান শরীফকে দুপুরে গ্রেপ্তার করে পুলিশ।

ভিকটিমের অভিযোগের ভিত্তিতে চাটখিল থানার মামালা নং-২০ তাং ২১/১০/২০২০ ধারা নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর ৯(১) ও পর্ণগ্রাফি এ্যাক্টের ৮(১)ধারায় মামলা রুজু করা হয়। মামলা রুজুর পরপরই নোয়াখালী জেলার পুলিশ সুপারের নির্দেশে চাটখিল থানার একটি পুলিশ দুপুরে নোয়াখোলা ইউনিয়ন থেকে মজিবুর রহমান শরীফকে গ্রেফতার করে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares