1. admin@dhakareport.com : Dhakareport.com :
রামুতে মাটি কাটার সময় পাহাড় ধসে ২ জনের প্রাণহানি - Dhaka Report
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৭:৩৯ অপরাহ্ন

রামুতে মাটি কাটার সময় পাহাড় ধসে ২ জনের প্রাণহানি

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২১ অক্টোবর, ২০২০
  • ৪৭ বার

কক্সবাজারের রামুতে পাহাড় থেকে চোরাইভাবে মাটি কাটার সময় পাহাড় ধসে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে।

ঘটনাটি ২১ শে অক্টোবর বুধবার উপজেলার কাইয়ারখোপ ইউনিয়নের লট উখিয়ারঘোনা এলাকায় রাত আনুমানিক ২ ঘটিকার সময় এ গটনা বলে এলাকাবাসী সূত্রে জানা যায়।

নিহত ব্যক্তিরদ্বয় মুজিবুর রহমান (৪০) পিতা: মৃত মোহাম্মদ কালু লট উখিয়ারঘোনা ৭ নং ওয়ার্ডের বাসিন্দা। অপরজন আলী আহাম্মদ (২৮) পিতা : মৃত মোহাম্মদ হাছন উখিয়ারঘোনা স্কুল পাড়া ০৮ নং ওয়ার্ডের বাসিন্দা।

এলাকাবাসী জানান, তারা ব্যবসার উদ্দেশ্যে পাহাড় থেকে অবৈধভাবে প্রতিনিয়ত মাটি কাটতে যায়। গত রাতে ও ২ টা ডাম্পার ও ৪ জন শ্রমিকের একটি দল মাটি কাটতে ওই স্থানে যায়। তারা ডাম্পারে মাটি তোলার সময় উপর থেকে পাহাড় ধসে পড়ে মাটি চাপায় মৃত্যু হয় বলে তারা ধারণা করেন।

কাউয়ারখোপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহাম্মদ বলেন, ঘটনাটি আমি ভোর ৫:৩০ মিনিটের সময় শুনেছি, শোনা মাত্রই রামু থানা কর্তৃপক্ষকে অবগত করেছি । রামু থানার অফিসার ইনচার্জ সহ আমরা ঘটনাস্থলে গিয়েছি। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে । যারা অবৈধ পাহাড় খেকো তাদেরকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জোর দাবী জানাচ্ছি।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম আজমিরুজ্জামান বলেন, রাত আনুমানিক ২ টার সময় তারা পাহাড় থেকে চোরাই ভাবে ডাম্পার দিয়ে মাটি কাটার সময় পাহাড় ধসে পড়ে ডাম্পার এর সাতে ধাক্কা খেয়ে মৃত্যুবরণ করে বলে আমরা প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছি। তবে আমরা লাশ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি। রিপোর্ট অনুসারে বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares