1. admin@dhakareport.com : Dhakareport.com :
লংমার্চে আহত ২৫ জন নোয়াখালীতে চিকিৎসাধীন - Dhaka Report
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০২:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

লংমার্চে আহত ২৫ জন নোয়াখালীতে চিকিৎসাধীন

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ৯০ বার

গিয়াস উদ্দিন রনি, নোয়াখালী- ঢাকা থেকে যাওয়া ধর্ষণ ও নিপীড়ন বিরোধী লংমার্চের সমর্থনে আয়োজিত সমাবেশে ফেনীতে দুর্বৃত্তদের হামলায় আহতরা নোয়াখালীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

হামলার শিকার আন্দোলনকারীরা জানান, ঢাকা থেকে আসার পথে কুমিলা, ফেনীর শহীদ মিনার প্রাঙ্গণ , ফেনীর কোম্পানীর মোড় ও দাগনভূঞা উপজেলায় তারা দুর্বৃত্তদের হামলার শিকার হয়।

শনিবার (১৭ অক্টোবর) দুপুর ৩টা থেকে লংমার্চে আহত ২৫জন আন্দোলনকারী নোয়াখালীর বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছে।
সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের সভাপতি আল কাদরি জয় জানান, লংমার্চের সমাবেশে আহত ২৫জন সমর্থককে নোয়াখালীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ধর্ষণ ও নিপীড়নের বিরুদ্ধে বাংলাদেশ, পূর্ব ঘোষিত নয় দফা বাস্তবায়নের দাবিতে ঢাকা থেকে নোয়াখালীর উদ্দেশে এ লংমার্চের আয়োজন করা হয়।

বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান শেখ, দুপুর সাড়ে ৩টার দিকে গণমাধ্যম কর্মিদের এ তথ্য নিশ্চিত করেন। তিনি আরো বলেন, ঢাকা থেকে যাওয়া ধর্ষণ ও নিপীড়ন বিরোধী লংমার্চে আহতরা নোয়াখালী সদর হাসপাতাল ও চৌমুহনী লাইফ কেয়ার হাসপাতাল চিকিৎসাধীন রয়েছে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ
Shares