1. admin@dhakareport.com : Dhakareport.com :
৩০ নভেম্বর মুক্তি পাচ্ছে “দহন” - Dhaka Report
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১০:০১ অপরাহ্ন

৩০ নভেম্বর মুক্তি পাচ্ছে “দহন”

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ নভেম্বর, ২০১৮
  • ৪৪ বার
৩০ নভেম্বর মুক্তি পাচ্ছে “দহন”

জাজ মাল্টিমিডিয়া প্রয়োজিত “দহন” সিনেমাটি মুক্তি পাবে আগামী ৩০ নভেম্বর। এরই মধ্যে রায়হান রাফী পরিচালিত সিয়াম-পূজা অভিনীত এই সিনেমাটির ট্রেলার প্রকাশ হয়েছে। সিনেমাটির “হাজির বিরিয়ানি” গানটি নিয়ে ব্যপক সমালচনা হয়েছে। তোপের মুখে পড়ে গানিটির কথাও পরিবর্তন করা হয়েছে। শিগরিই আবার ও প্রকাশ হবে পরিবর্তিত কথার গানিটি।

আসল কথায় আসা যাক। এরই মধ্যে শিরোনাম দেখে হয় তো চোখ কপালে উঠেছে অনেকের । ‘দহন’ সিনেমায় শাকিব খান ? হ্যা সত্যি সত্যিই এই সিনেমায় দেখা মিলবে শাকিব খানের । কি ভাবছেন ? কোন পেষ্ট চরিত্রে তাহলে অভিনয় করেছেন শাকিব অভিনয় করেছেন এখানে। না তেমনিও হয়নি।

তবে দহনে শাকিবের দেখা মিলবে। সোমবার সন্ধ্যায় জাাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে সিনেমাটির নতুন একটি গান। ‘সকাল হাসে’ শিরোনামের এই গানিটিতে কণ্ঠ দেয়েছেন ইমরান ও বুশরা শাহরিয়ার। গানটি লিখেছেন ও সুর করেছেন বুশরা আর সংগীতায়োজন করেছেন ইমরান।

‘সকাল হাসে’ গানটিতে দেখা যাচ্ছে। সিয়াম ও পূজা দুজন একসঙ্গে সিনেমা দেখতে যাচেছ। সিনেমা হলের সামনে শাকিবের সিনেমার পোস্টার। তারা সুপারস্টার শাকিবের সিনেমা দেখতেই হলে ঢোকে। সিনেমা হলের পর্দাতে শাকিবের উপস্থিতি চোখে পড়ে। ‘দহনে’ এভাবেই হাজির হয়েছেন শাকিব খান।

সোমবার বিনা কর্তনে সেন্সর বোর্ডের ছাড় পত্র পেয়েছে ‘দহন’। প্রথম সপ্তাহে ৪০টি সিনেমা হলে মুক্তি পাবে সিনেমাটি। সিয়াম-পূজা জুটির দ্বিতীয় সিনেমা এটা। এতে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, জাকিয়া বারী মম, ফজলুর রহমান বাবু প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares