1. admin@dhakareport.com : Dhakareport.com :
রাজু আলীমের নায়িকা পপি - Dhaka Report
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০২:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

রাজু আলীমের নায়িকা পপি

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ৮৬ বার

বিনোদন প্রতিবেদক : কবি, সাংবাদিক,উপস্থাপক, বিখ্যাত টিভিপ্রযোজক চলচ্চিত্র পরিচালক রাজু আলীম এই সময়ে এক আলোচিত নাম। বর্তমানে তিনি চ্যানেল আইয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন।

সম্প্রতি ‘ভালোবাসার প্রজাপতি’ নামক একটি সিনেমার পরিচালক হিসেবে কাজ করছেন তিনি। পরিচালনার পাশাপাশি এই সিনেমায় অভিনয় ও গল্পকার হিসেবেও তিনি ভিন্নধর্মী কিন্তু সমসাময়িক প্রেক্ষাপট তুলে ধরার চেস্টা করছেন।

করোনাকালীন সময়ে আমাদের প্রেম, মানবিকতা এবং করোনার ফলে আমাদের সামাজিক এবং ব্যক্তিগত জীবনে কতোটা প্রভাব পড়ছে এটাই দেখাতে চেয়েছেন রাজু আলীম। গত ১৮ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে সিনেমাটির শুটিং। ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে এটি যৌথভাবে পরিচালনা করবেন রাজু আলীম ও মাসুমা তানি।

উল্লেখ্য, এর আগে রাজু আলীমের পরিচালনায় ইমপ্রেস টেলিফিল্ম এর সিনেমা ‘ভালোবাসার রাজকন্যা’ নন্দিত সিনেমা হিসেবে আলোচিত হয়েছিলো। এই সিনেমায় অভিনয় করেছিলেন মৌসুমী হামিদ এবং শিপন মিত্র।

‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমায় অভিনয় করছেন দেশের জনপ্রিয় চিত্রনায়িকা পপি ও সময়ের আলোচিত অভিনেতা শিপন মিত্র। এই চলচ্চিত্রে পপির প্রেমিক স্বামীর চরিত্রে অভিনয় করেছেন সাংবাদিক, প্রযোজক ও চলচ্চিত্র পরিচালক রাজু আলীম।

বলা যায়, এই প্রথম চিত্রনায়ক হিসেবে আত্মপ্রকাশ করলেন রাজু আলীম। এছাড়াও অভিনয় করেছেন খালিদ মাহবুব তুর্য, মিস ইউনিভার্স বাংলাদেশ শিলা ইশ্বরী, আলিশা, নবাগত প্রিয়মনি, লাক্স তারকা তানিন তানহা, ফেস অফ এশিয়া মেহেদী পলাশ, ডিজে সোনিকা ডক্টর তেহরিন সহ আরও অনেকে।

‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমাটিতে ৫ টা গান থাকবে। ইতিমধ্যে দুটি গানের রেকর্ডিং শেষ হয়েছে। ডিজে সোনিকার গানটি সিনেমার গান হিসেবে আলাদা একটা মাত্রা যোগ করবে বলেই মনে করছেন পরিচালকদ্বয়। অনিমা রায় এর গাওয়া একটি রবীন্দ্র সংগীত রয়েছে এই সিনেমায়।

গান লিখেছেন রাজু আলীম, সারওয়ার উল ইসলাম। গানে আরও কন্ঠ দিয়েছেন সাবরিনা সাবা, বৃস্টি, কামাল উদ্দিন প্রমুখ। কাহিনী , নির্মান, অভিনয়, গান সব মিলিয়ে ‘ভালোবাসার প্রজাপতি’ দর্শকদের কাছে জনপ্রিয়তা পাবে বলেই আশা করছেন রাজু আলীম।

ইতিমধ্যে প্রথম ধাপের কাজ শেষ হয়েছে। এই সময়ে দাঁড়িয়ে এটি একটি ভিন্নধর্মী সাহসী সিনেমা বলেই এটিকে অভিহিত করেছেন নির্মাতা রাজু আলীম। প্রেম, বাস্তবতা, করোনাকালে আমাদের ফ্রন্টলাইনের যোদ্ধাদের জীবন যাপন নিয়েই এই সিনেমার গল্প।

তাই একেবারে আর্ট বা কমার্শিয়াল কোন ধারার নয় আবার একদিক থেকে দেখতে গেলে ‘ভালোবাসার প্রজাপতি’ একটি অন্যরকম ধারার বিনোদনের সিনেমা হবে বলে জানিয়েছেন নির্মাতা এবং প্রযোজনা সংস্থা ইমপ্রেস টেলিফিল্ম।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ
Shares