1. admin@dhakareport.com : Dhakareport.com :
সিদ্ধিরগঞ্জে কিশোরী ২ বোনকে ধর্ষনঃ ফ্ল্যাটের দরজা ভেঙ্গে ধর্ষক গ্রেফতার - Dhaka Report
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৩:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

সিদ্ধিরগঞ্জে কিশোরী ২ বোনকে ধর্ষনঃ ফ্ল্যাটের দরজা ভেঙ্গে ধর্ষক গ্রেফতার

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ৭১ বার

ফ্ল্যাটের দরজা ভেঙ্গে গ্রেফতার করা হলো ধর্ষক আবু বক্করকে। ৪৮ বছর বয়সী আবু বক্কর উক্ত ফ্ল্যাটের কেয়ারটেকার হিসাবে দায়িত্বরত ছিল। আপন দুই কিশোরী বোনকে ধর্ষনের অভিযোগে তাকে গ্রেফতার করা হয়।

ভবনের মালিক ব্যবসায়ী জাহাঙ্গীর পুলিশ আসার ঘটনা টের পেয়ে তাকে নিজ বাড়ির একটি ফ্ল্যাটে লুকিয়ে রেখেছিল। ঘটনার পর বাড়ির মালিক জাহাঙ্গীর পলাতক রয়েছে বলে জানা গেছে।

সোমবার(১২ অক্টোবর) মধ্যরাতে নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দাপাড়ায় ব্যবসায়ী জাহাঙ্গীরের বাড়ীতে এ ঘটনা ঘটে।

গত ৫ অক্টোবর ওই ধর্ষণের ঘটনা ঘটলেও মীমাংসার আশ্বাস দিয়ে কালক্ষেপণ করা হচ্ছিল বলে অভিযোগ করেছেন ভুক্তভোগীদের বাবা।

তিনি জানান, তিনি একটি ডেকোরেটরের দোকানে চাকরি করেন। তার এক মেয়ের বয়স ১২, অপরটির বয়স ১৪/১৫। মেয়ে ২ জনকে তিনি স্থানীয় হোসিয়ারিতে কাজে লাগিয়েছিলেন। নিয়মিত কাজে না যাওয়ায় তিনি ছোট মেয়েকে মারধর করার কারণে তার দুই মেয়েই ভয়ে গত ৫ অক্টোবর আর কাজ থেকে সন্ধ্যায় বাসায় না ফিরে এলাকায় ঘুরছিল।

জাহাঙ্গীরের বাড়ির সামনে ঘোরাফেরা করার সময় বাড়ির কেয়ারটেকার আবু বক্কর মেয়েদেরকে ঘোরাফেরার কারণ জিজ্ঞেস করে এবং ফুসলিয়ে তার সঙ্গে ওই বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। অনেক রাতে বাড়িতে ফিরে এলে মেয়েরা পরের দিন বিষয়টি খুলে বলে।

ওই রাতেই সিদ্ধিরগঞ্জ থানায় গেলে সেখানকার পুলিশ সদস্যরা থানায় বড় অফিসার নেই বলে পরের দিন তাকে আসতে বলেন। পরবর্তীতে বিষয়টি জানাজানি হলে স্থানীয় রহিম মেম্বারের ছেলে মনির বিষয়টি নিয়ে বাড়িওয়ালা জাহাঙ্গীরকে অবগত করে মীমাংসার জন্য চাপ দেয়।

কিন্তু বিষয়টি নিয়ে তালবাহানার এক পর্যায়ে সোমবার এলাকার যুবকরা বিষয়টি জানতে পেরে পুলিশে খবর দেয় এবং আবু বক্করকে ধরতে যায়। অবস্থা বেগতিক দেখে বাড়িওয়ালা জাহাঙ্গীর তার কেয়ারটেকার আবু বক্করকে ৪ তলার একটি খালি ফ্ল্যাটে লুকিয়ে রাখে। অনেক খোঁজাখুঁজির পর পুলিশ তার সন্ধান পেয়ে ওই ফ্ল্যাটের দরজা ভেঙে আবু বক্করকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এ সময় সুযোগ বুঝে বাড়িওয়ালা জাহাঙ্গীরও চম্পট দেয়।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক জানান, এ ঘটনায় ভোরে মামলা হয়েছে৷ গ্রেফতারকৃত আসামিকে আদালতে প্রেরণের প্রক্রিয়া চলছে৷ ভুক্তভোগী কিশোরীদের মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হচ্ছে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ
Shares