1. admin@dhakareport.com : Dhakareport.com :
চট্টগ্রামে হোটেলে আটকে রেখে বন্ধুদের নিয়ে প্রেমিকাকে গণধর্ষণ - Dhaka Report
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০২:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

চট্টগ্রামে হোটেলে আটকে রেখে বন্ধুদের নিয়ে প্রেমিকাকে গণধর্ষণ

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ৩৪ বার
নোয়াখালীতে ফের গনধর্ষন; আটক ১

        এ ঘটনায় জলসা হোটেলের ম্যানেজারসহ সাতজনকে আটক করেছে পুলিশ

চট্টগ্রামের সীতাকুণ্ডে একটি আবাসিক হোটেলে আটকে রেখে এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে পাঁচ তরুণের বিরুদ্ধে। এ ঘটনায় সোমবার (১৩ অক্টোবর) হোটেল ম্যানেজারসহ সাতজনকে আটক করেছে পুলিশ। এর আগে গত শনিবার সন্ধ্যা থেকে রাত ২টা পর্যন্ত সীতাকুণ্ডের জলসা আবাসিক হোটেলে এই ঘটনা ঘটে।

আটক ব্যক্তিরা হলো – উপজেলার ভাটেরখীল গ্রামের মো. নুর নবীর ছেলে মোহাম্মদ আলীম হোসেন (২২), গুলিয়াখালী খালিদ মেম্বারের বাড়ির মোহাম্মদ জামাল উল্লাহ মোহাম্মদ রিফাত (১৯), দক্ষিণ ভাটেরখীল গ্রামের আবদুল মালেকের ছেলে মোহাম্মদ ইমন ইসলাম (২০), একই এলাকার নেছার আহমেদের ছেলে রনি (২০), জসিম উদ্দিনের ছেলে বারেক (২২), আবুল কাসেম মিস্ত্রির ছেলে নয়ন (২২) এবং জলসা হোটেলের ম্যানেজার নুর উদ্দিন (৩৮)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সীতাকুণ্ড মডেল থানার ওসি (তদন্ত) সুমন বনিক জানান, সীতাকুণ্ড উপজেলার মধ্যম ভাটেরখীল গ্রামের কাসেম মিস্ত্রির ছেলে নয়নের সাথে এক মাস আগে একটি বিয়ের অনুষ্ঠানে পরিচয় হয় মিরসরাই উপজেলার ওই তরুণীর। এরপর থেকে মোবাইল ফোনে নয়নের সাথে তার নিয়মিত যোগাযোগ হয়।

তরুণীর করা মামলা সূত্রে আরও জানা যায়, রাত ২টার পর ওই তরুণী হোটেল থেকে বের হয়ে বাড়ির উদ্দেশে রওনা দেন। কিন্তু গাড়ি না থাকায় বাস স্ট্যান্ডেই বসে থাকতে হয় তাকে। পরে সোমবার সকালে তরুণী সীতাকুণ্ড মডেল থানায় গিয়ে বিষয়টি জানালে পুলিশ দিনভর বিভিন্ন এলাকায় দফায় দফায় অভিযান চালিয়ে হোটেল জলসার ম্যানেজারসহ সাতজনকে আটক করে।

সূত্র: ঢাকা ট্রিবিউন

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ
Shares