1. admin@dhakareport.com : Dhakareport.com :
কোম্পানীগঞ্জে প্রবাসীকে কুপিয়ে জখম, প্রকাশ্যে অস্ত্রের ভয় দেখাচ্ছে - Dhaka Report
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ১১:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

কোম্পানীগঞ্জে প্রবাসীকে কুপিয়ে জখম, প্রকাশ্যে অস্ত্রের ভয় দেখাচ্ছে

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ৪০ বার

গিয়াস উদ্দিন রনি, নোয়াখালী- : নোয়াখালীর কোম্পানীগঞ্জে মাদক সেবনে বাধা দেওয়ায় আবুধাবি প্রবাসী আব্দুল করিম শিপন (৩৫) কে প্রকাশ্যে কুপিয়ে জখম করেছে ডাকাতি ও মাদক মামলার আসামি পিচ্ছি মাসুদ বাহিনীর প্রধান পিচ্ছি মাসুদ (৩৪)।

গুরুত্বর আহত প্রবাসী বর্তমানে নোয়াখালী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী প্রবাসীর ভাই বাদী হয়ে ৬জনসহ অজ্ঞাত কয়েক জনকে আসামি করে কোম্পানীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ঘটনার দু’দিন অতিবাহিত হলেও কোন আসামি গ্রেফতার না হওয়ায় পিচ্ছি মাসুদ বাহিনীর সদস্যরা প্রবাসী পরিবারের সদস্যদের প্রকাশ্যে পিস্তল দেখিয়ে হুমকি দিচ্ছে।

পুলিশ বলছে, অভিযুক্ত পিচ্ছি মাসুদের বিরুদ্ধে ডাকাতি ও মাদক মামলাসহ কোম্পানীগঞ্জ থানায় ৭টি মামলা রয়েছে।

ভুক্তভোগী প্রবাসীর পরিবার জানান, গত শুক্রবার রাত ২টার দিকে আনোয়ার হোসেন মাসুদ ওরফে পিচ্ছি মাসুদ ও তার বাহিনীর সদস্যরা তাদের বসত ঘরের পাশে টয়লেটের ট্যাংকির উপর বসে মাদক সেবন করছিল। এ সময় প্রবাসী শিপন পিচ্ছি মাসুদকে তার সহযোগীদের নিয়ে ওই জায়গা থেকে চলে যেতে বলেন। একপর্যায়ে মাসদু বাহিনী প্রবাসী শিপন কে দেখে নেওয়ার হুমকি দিয়ে ওখান থেকে চলে যায়। পরে শনিবার (১০ অক্টোবর) মাগরিবের নামাজ পড়ে মসজিদ থেকে বাহির হওয়ার সাথে সাথে স্থানীয় মদিনা বাজারে পিচ্ছি মাসুদ বাহিনী ও তার পরিবারের কয়েকজন সদস্য প্রবাসী শিপনকে বেধড়ক মারধর করে কুপিয়ে গুরুত্বর জখম করে।
স্থানীয়রা বলছে, মুছাপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড এবং স্থানীয় মদিনা বাজারে ত্রাসের রাজত্ব কায়েম করেছে ডাকাত পিচ্ছি মাসুদ বাহিনী।

স্থানীয় সূত্রে জানা যায়, মুছাপুর ইউনিয়নের গ্রাম পুলিশ আব্দুর রহিম পিচ্ছি মাসুদের নামে মামলা থাকায় কোম্পানীগঞ্জ থানা পুলিশকে তথ্য দিয়ে সহযোগীতা করে। পুলিশকে তথ্য দেওয়ার অপরাধে পিচ্ছি মাসুদ বাহিনী ৮-৯ মাস আগে গ্রাম পুলিশ আব্দুর রহিম কে স্থানীয় মদিনা বাজারে মাথায় পিস্তল ঠেকিয়ে বেধড়ক মারধর করে হাত ভেঙ্গে দেয়।
মুছাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও একাধিক ইউপি সদস্য গ্রাম পুলিশকে হামলার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ভুক্তভোগী গ্রাম পুলিশ কোন বিচার পায়নি।

ইতোমধ্যে পিচ্ছি মাসুদ বিভিন্ন মামলায় দীর্ঘ দিন কারা ভোগ করলেও ছাড়া পেয়ে অপকর্মের মাত্রা আরো বাড়িয়ে দিয়েছে। স্থানীয়রা ভয়ে ডাকাত পিচ্ছি মাসুদের বিরুদ্ধে প্রকাশ্যে কথা বলতে অনীহা প্রকাশ করে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুর রহমান বলেন, এ ঘটনায় ভুক্তভোগী পরিবার বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযুক্ত আসামিদের গ্রেফতারে জোর তৎপরতা চালাচ্ছে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ
Shares