1. admin@dhakareport.com : Dhakareport.com :
বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় গ্রেপ্তারকৃত আসামী কালাম ও শাহেদকে আদালতে হাজির - Dhaka Report
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ১১:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় গ্রেপ্তারকৃত আসামী কালাম ও শাহেদকে আদালতে হাজির

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ৪৫ বার

গিয়াস উদ্দিন রনি, নোয়াখালী- নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুরে বাড়িতে ঢুকে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় মামলার আসামী কালামকে ৩ মামলায় ৭ দিনের ও শাহেদকে ২মামলায় ৪ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ। মামলা তদন্তকারী অফিসার বেগমগঞ্জ থানার এসআই মোস্তাক বিষয়টি নিশ্চিৎ করে বলেন, নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত বেগমগঞ্জ ৩নং আমলী আদালতের বিচারক মাসফিকুল হকের আদালতে তাদের তোলা হয় ।

এনিয়ে এ মামলায় মোট ১০ জনকে গ্রেফ্রতার করা হয়েছে।

এর আগে নির্যাতনের শিকার ওই নারী বাদী হয়ে ৪ সেপ্টেম্বর ২টি মামলা করেন । পরে ৬ তারিখ রাতে দোলোয়ার ও কালামকে আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন বেগমগঞ্জ মডেল থানায়।

এদিকে মামলার অপর আসামী ইউপি সদস্য মেয়াজ্জেম হোসেন সোহাগ ১৬৪ ধারায় জবানবন্ধী দেয়ার ইচ্ছা পোষন করায় আজ বিকেলে তাকে আদালতে তোলা হবে।

মামলার এজাহারে নির্যাতনের শিকার ওই নারী উল্লেখ করেন, গত ২ সেপ্টেম্বর দীর্ঘদিন পর বাপের বাড়িতে তার স্বামী তার সাথে দেখা করতে যান। রাত ৯টার দিকে শয়ন কক্ষে স্বামী স্ত্রী একসাথে ছিলেন। এ সময় বাদল, রহিম, আবুল কালাম, ইস্রাফিল হোসেন, সাজু, সামছুদ্দিন সুমন, আবদুর রব, আরিফ ও রহমত উল্যা সহ অজ্ঞাত আসামীরা দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। এরপর তার স্বামীকে মারধর করে পাশের কক্ষে নিয়ে আটকে রাখে। এক পর্যায়ে তারা ওই নারীকে বিবস্ত্র করে মারধর ও ধর্ষণের চেষ্টা করে। এতে রাজি না হলে আসামীরা তার ওপর নির্মম নির্যাতন চালায় এবং মুঠোফোনে ভিডিও ধারণ করে রাখে। এ সময় তার আত্মচিৎকারে আসপাশের লোকজন এগিয়ে আসলে আসামীরা কাউকে কিছু জানালে তাকে হত্যার হুমকি দেয়। আসামীরা চলে যাওয়ার পর কাউকে কিছু না জানিয়ে নির্যাতিতা নারী জেলা শহর মাইজদীতে বোনের বাড়িতে আশ্রয় নেন। সেখানে থাকা অবস্থায় আসামীরা মুঠোফোনে তাদের প্রস্তাবে রাজি না হলে অশ্লিল ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। এক পর্যায়ে রবিবার দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যমে মুঠোফোনে ধারণকৃত ভিডিও ছড়িয়ে পড়ে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ
Shares