1. admin@dhakareport.com : Dhakareport.com :
৮ বছর পর মিউজিক ভিডিওতে নিরব, সঙ্গে প্রমি - Dhaka Report
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ১২:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

৮ বছর পর মিউজিক ভিডিওতে নিরব, সঙ্গে প্রমি

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ১৫৯ বার

বিনোদন প্রতিবেদক : ঢাকাই সিনেমার চিত্রনায়ক নিরব সিনেমার বাইরেও নিজেকে ব্যস্ত রেখেছেন নানা বিজ্ঞাপনের কাজে। এবার দীর্ঘ সময় পর ক্যামেরার সামনে দাঁড়ালেন মডেল হিসেবে।

রাজধানীর গুলশানের একটি অভিজাত রেস্তোরায় আজ একটি মিউজিক ভিডিওর শুটিংয়ে অংশ নেন ‘আব্বাস’ খ্যাত এই চিত্রনায়ক। ‘হৃদয়ে তোমার ঠিকানা’ শিরোনামের এ গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন, সুর ও সংগীত পরিচালনা করেছেন অদিত। গানটিতে কণ্ঠ দিয়েছেন তামান্না প্রমি ও পাপন (কলকাতা)। নিরবের সঙ্গে ভিডিওতে জুটি বেঁধেছেন প্রমি নিজেই। গান ভিডিওটি পরিচালনা করছেন শাহরিয়ার পলক (প্রেক্ষাগৃহ)।

এই গান ভিডিওর মাধ্যমে প্রায় ৮ বছর পর মিউজিক ভিডিওর মডেল হলেন নিরব। এর আগে সর্বশেষ ২০১২ সালে কাজী শুভর একটি গানে তাকে দেখা গিয়েছিলো।

নিরব বলেন, সত্যি বলতে অনেকদিন পর অন্যরকম একটা আমেজে কাজ করছি। পলকের কাজ আমার বেশ পছন্দের। গানের কথার সঙ্গে সুন্দর করে গল্প বলতে পারে সে। সবকিছু মিলিয়ে দারুণ এক অভিজ্ঞতা।

নির্মাতা জানান, ‘শিগগিরই গানটির ভিডিও অনলাইনে প্রকাশ পাবে।’

তিনি আরও বলেন, ‘মিউজিক ভিডিও নির্মাণ কাজও সুন্দর হয়েছে। কারণ শাহরিয়ার পলক এই সময়ের ভালো একজন নির্মাতা। আমার বেশ আন্তরিকতা নিয়ে কাজটি করেছি। আশা করছি গান এবং ভিডিও দু’টিই দর্শক-শ্রোতারা পছন্দ করবেন।’

উল্লেখ, সম্প্রতি নতুন একটি বিজ্ঞাপনে মডেল হয়েছেন তিনি। ভিন্টেজ মাল্টিমিডিয়া প্রযোজিত স্টার পাইপ এন্ড প্লাস্টিক লিঃ এর ‘স্টার চেয়ার’র বিজ্ঞাপনে প্রথমবার এক সাথে কাজ করেছেন নিরব, পিয়া জান্নাতুল ও ইমন।

নিরবের হাতে রয়েছে বন্ধন বিশ্বাসের পরিচালনায় ‘অফিসার রিটার্নস’ ও সরকারি অনুদানের ‘ছায়াবৃক্ষ’, সৈকত নাসিরের ‘ক্যাসিনো’, ডায়েল রহমানের ‘তিতুমীর’, বুলবুল জিলানির ‘রৌদ্র ছায়া’।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ
Shares