1. admin@dhakareport.com : Dhakareport.com :
তৌসিফ-সাফা’কে নিয়ে আরিয়ানের ‘চিরকাল’ - Dhaka Report
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০১:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

তৌসিফ-সাফা’কে নিয়ে আরিয়ানের ‘চিরকাল’

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৯১ বার

এই সময়ের আলোচিত এবং জনপ্রিয় নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। ব্যতিক্রমী পরিচালনা এবং ভিন্নধর্মী কনটেন্ট নিয়ে কাজ করে দর্শকদের কাছে খুব অল্প সময়ের মধ্যেই নিজের দক্ষতা এবং মেধার প্রমান দিয়েছেন তিনি। বিশেষ করে রোমান্টিক ঘরানার নাটকে এই সময়ে অন্যতম সেরা পরিচালক তিনি একথা বলা যায় নিঃসন্দেহে।

এর আগে তিশা, মিথিলা, অপূর্ব, অর্পনা, আফরান নিশো, মেহজাবিন, নাবিলা, তানজিন তিশা, ইয়াশ রোহান বা এই সময়ের তাসনিয়া ফারিনকে নিয়ে কাজ করলেও এবার প্রথমবারের মতো এই সময়ের জনপ্রিয় দুই তারকা তৌসিফ মাহবুব ও সাফা কবিরকে নিয়ে ‘চিরকাল’ নামক একটি ফিকশন নিয়ে হাজির হচ্ছেন তিনি।

সিএমভি প্রযোজিত এই ফিকশনের শুটিং শেষ হলো গত সপ্তাহে। গল্প অনুযায়ী ঢাকার বিভিন্ন লোকেশনে ফিকশনটির শ্যুটিং সম্পন্ন হয়েছে। শ্যুটিং চলাকালীন কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পেলে দর্শকদের মাঝে আগ্রহ লক্ষ্য করা যায়। তৌসিফ, সাফা কবির ছাড়াও এতে অভিনয় করেছেন শিল্পী সরকার অপু, শহীদুল আলম সাচ্চু, স্বর্ণলতা সহ আরো অনেকে।

একটি দৈনিকে দেয়া সাক্ষাৎকারে আরিয়ান জানান, ‘চিরকাল’ একটা ভালোবাসার গল্প। সময়ের সাথে সাথে ভালোবাসা এক একটা স্তরে কেমন রূপ নেয়, সেটা তুলে ধরার চেষ্টা করা হয়েছে এই নাটকে। আশাকরি দর্শকদের কাছে এটি ভালো লাগবে।’

সাফা-তৌসিফকে নিয়ে প্রথমবার কাজ করার অভিজ্ঞতা প্রসঙ্গে এই নির্মাতা আরো বলেন, ‘দুজনের ভেতর অভিনয় করার চেষ্টা ছিলো। তবে সেটা কতটুকু কাজে লাগবে, নির্ভর করছে অডিয়েন্সের ওপর। এমনিতে তারা দুজনই শিল্পী হিসেবে আমার বেশ পছন্দের।’

উল্লেখ্য, ‘চিরকাল’ নাটকির প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু। শিগগিরই এটি সিএমভির অফিসিয়াল চ্যানেলে রিলিজ দেয়া হবে বলে জানা গেছে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ
Shares