1. admin@dhakareport.com : Dhakareport.com :
আমজাদ হোসেনের উন্নত চিকিৎসার জন্য ৪২ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী - Dhaka Report
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৯:২২ অপরাহ্ন

আমজাদ হোসেনের উন্নত চিকিৎসার জন্য ৪২ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৮ নভেম্বর, ২০১৮
  • ৩৪ বার
আমজাদ হোসেনের উন্নত চিকিৎসার জন্য ৪২ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী

ওয়াসিম এমদাদঃ চলচ্চিত্রের গুনী নির্মাতা ও অভিনেতা আমজাদ হোসেনের শারিরীক অবস্থার উন্নতি হচ্ছে না। এমতাবস্থায় তাঁকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নিয়ে যাওয়া প্রয়োজন। আমজাদ হোসেনের উন্নত চিকিসায় এগিয়ে এসেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। খবরটি নিশ্চিত করেছেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার। তিনি তাঁর ফেইসবুক ওয়ালে সবার অবগতির জন্য পোষ্ট করে ব্যপারটি জানিয়েছেন। পাঠকের জন্য পোষ্টটি হুবহু তুলে ধরা হলো।

“আমাদের সকলের শ্রদ্ধেয় চলচ্চিত্রকার আমজাদ হোসেনের শারীরীক অবস্থা অপরিবর্বিত আছে। মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমজাদ ভাইয়ের বিদেশে উন্নত চিকিৎসার জন্য ৪২ লক্ষ টাকা দিয়েছেন। আজ রাতেই আমজাদ ভাইকে এয়ার এম্বুলেন্সে করে ব্যাংককের আন্তর্জাতিক মানের হাসপাতাল বামরুনগ্রাদে নেয়া হচ্ছে। ধন্যবাদ মাননীয় প্রধান মন্ত্রী। আপনার প্রতি চলচ্চিত্রবাসীর অশেষ কৃতজ্ঞতা।

এক জন চলচ্চিত্রকারের প্রতি আপনি যে মানবিতা দেখালেন, বাংলাদেশের চলচ্চিত্র শিল্পের মানুষরা তা চিরদিন শ্রদ্ধার সাথে স্মরণ করবে। বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে জানাই আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা। আপনি দীর্ঘজীবি হোন। আপনার ভালোবাসা ও সেবায় এ দেশের প্রতিটি মানুষ সুস্থ সুন্দর ও শান্তিতে থাকুক।”

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares