1. admin@dhakareport.com : Dhakareport.com :
ময়মনসিংহে মসজিদের ইমামকে কুপিয়ে ও জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা । - Dhaka Report
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০২:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

ময়মনসিংহে মসজিদের ইমামকে কুপিয়ে ও জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা ।

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ৫২ বার

জেলার গফরগাঁও উপজেলার পাগলা থানার বেলদিয়া গ্রামে গতকাল শনিবার (১৯সেপ্টম্বর) রাতে মসজিদে এশার নামাজের ইমামতি শেষে বাড়ি ফেরার পথে হাফেজ মাওলানা মোঃ আজিম উদ্দিন নামক এক ইমামকে জবাই করে খুন করেছে অজ্ঞাতনামা দুর্বত্তরা। পাগলা থানার ওসি মোঃ শাহিনুজ্জামান খান ঘটনাটি নিশ্চিত করেছেন।

নিহত ইমাম হাফেজ মাওলানা মোঃ আজিম উদ্দিন বেলদিয়া গ্রামের মৃত শেখ মজরত আলীর ছেলে । তিনি গত ২০ বছর ধরে সাধুয়া জামে মসজিদের ইমাম।

নিহতের পরিবারের সদন্য, এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, হাফেজ মাওলানা মো আজিম উদ্দিন প্রতিদিনের ন্যায় সাধুয়া জামে মসজিদে এশার নামাজের ইমামতি করে রাত সোয়া আটটার দিকে বাড়ি ফিরছিলেন। সাধুয়া-নিগুয়ারি খালের পাশে সাধুয়া মার্কেটের নিকটে অজ্ঞাতনামা দুর্বত্তরা তার গলা কেটে জবাই করে খুন করে ফেলে রেখে যায়। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আরো আরও পাঁচ/ ছয়টি ধারোলো অস্ত্রের আঘাত আছে। পথচারীরা দেখতে পেয়ে চিৎকার করলে এলাকাবাসী উপস্থিত হয়ে পাগলা থানা পুলিশকে খবর দেয় ।

নিহতের স্ত্রী বিলকিস বেগম (৫০) তার স্বামী সাদাসিদা মানুষ, কোন শক্র নাই । কারা,কেন এই খুন করল জানি না।

পাগলা থানার ওসি মোঃ শাহিনুজ্জামান খান বলেন, দুর্গম এলাকা। পাগলা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়েছে । খুনের রহস্য উদঘাটনের চেষ্টা চলছে ।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ
Shares