1. admin@dhakareport.com : Dhakareport.com :
কৃষকলীগের সভাপতির বাড়ীর ছাদে মর্টার পাইপগান উদ্ধার। ২ আ’লীগ নেতা গ্রেফতার - Dhaka Report
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১০:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

কৃষকলীগের সভাপতির বাড়ীর ছাদে মর্টার পাইপগান উদ্ধার। ২ আ’লীগ নেতা গ্রেফতার

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৬ বার

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলা কৃষকলীগের সভাপতি কবির হোসেনের নান্দিয়া পাড়া গ্রামের নিজ বাড়ীর ছাদে উপরে একটি মর্টারশেলের সন্ধান পেয়েছে পুলিশ। খবর পেয়ে শুক্রবার রাত থেকে বাড়ী ঘেরাও করে রেখেছে সোনাইমুড়ী থানা পুলিশ। এর আগে র‌্যাব-১১ এর একটি দল এসে একই ঘটনায় ২ আওয়ামীলীগ নেতাকে গ্রেফতার করেছে র‌্যাব।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গিয়াস উদ্দিন জানান, শুক্রবার সকালে সোনাইমুড়ী উপজেলা কৃষকলীগের সভাপতি কবির হোসেনের নিজ বাড়ীর পাশে অস্ত্র ও ছাদে মর্টার শেল রয়েছে বলে র‌্যাবকে গ্রেফতারকৃতরা খবর দেয়। এ সময় র‌্যাব এসে বিকেলে প্রথমে অস্ত্র উদ্ধার করে নিয়ে যায়। এরপর পুনরায় সোনাইমুড়ী থানা পুলিশ এ বাড়ীর ছাদের উপর বড় একটি বালতির ভিতরে মর্টার শেলের সন্ধান পান। বর্তমানে উক্ত মর্টার শেলটি বাড়ীর নিচে সোনাইমুড়ী থানা পুলিশ পাহারা দিয়ে রেখেছে। পুলিশ আরো জানায়, বোমা ডিসপোজাল ইউনিট ঘটনাস্থলে ্এসে তা নিস্ক্রিয় করবে । তবে এখন পর্যন্ত তারা ঘটনাস্থলে পৌছেনি। পুলিশ এ ঘটনায় কবির হোসেনের প্রতিপক্ষ দুজনকে আটক করেছে।

এ দিকে সোনাইমুড়ী উপজেলা কৃষকলীগের সভাপতি কবির হোসেন অভিযোগ করে জানান-র‌্যাবের হাতে গ্রেফতারকৃত একই উপজেলার ৯নং দেউটি ্ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ হাফিজ (৪২) ও তার ভাতিজা আওয়ামীলীগ নেতা বেলাল হোসেন (৩৫)সহ আরো কয়েকজন রাজনৈতিক লোক তাকে ফাঁসানোর জন্য বাড়ীতে অস্ত্র রেখে র‌্যাব ও আইনশৃঙ্খলা বাহিনীতে খবর দেয়। তিনি দাবী করেন সুষ্ঠু তদন্ত করে সঠিক ব্যবস্থা নিলে আরো রাঘব বোয়ালরা আটক হবে। তিনি আরো জানান বিভিন্ন সময় অস্ত্র ও মাদক মাদকসহ বিভিন্ন অসামাজিক কাজে তিনি বাধা প্রদান করেন।সে জন্য প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়ে তাকে ফাঁসানোর জন্য এ কাজ করেছে।
এ ঘটনার পর নোয়াখালী অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খীসা ঘটনাস্থল পরিদর্শন করেন। র‌্যাব তদন্ত করে তাৎক্ষনিক সংবাদদাতা দুজনকে আটক করেছে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ
Shares