1. admin@dhakareport.com : Dhakareport.com :
২৪ ঘণ্টায় প্রাণ গেলো ৪৩ জনের - Dhaka Report
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১০:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশিদের কাছে ইটের জবাবে পাথর খেয়ে পিছু হটেছে ভারতীয়রা! সুয়ারেজের সাথে চুক্তির ঘোষণা দিল এ্যাথলেটিকো মাদ্রিদ অর্থের অভাবে গৃহকর্মী রাখতে পারছেন না ব্রিটেনের প্রধানমন্ত্রী! ১০০ প্রভাবশালীর একজন গাম্বিয়ার সেই বিচারমন্ত্রী ভারতসহ তিন দেশের নাগরিকদের সৌদি প্রবেশে নিষেধাজ্ঞা সৌদি আরব যেতে প্রবাসীদের লাগবে স্মার্ট ফোন চট্টগ্রাম বন্দরে দুর্গন্ধ ছড়াচ্ছে জীর্ণ ৩ কন্টেইনার, যেকোন মুহূর্তে বড় দুর্ঘটনা! স্বর্ণের দাম ভরিতে ২ হাজার ৪৪৯ টাকা কমলো,আজ থেকে কার্যকর বাংলাদেশী প্রবাসীদের ভিসা ও আকামার মেয়াদ বাড়াতে সম্মত হয়েছে সৌদি আরব : পররাষ্ট্রমন্ত্রী নাটোরের সিংড়ায় হঠাৎ ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত ৩০ টি ঘরবাড়ি পবিত্র ওমরাহ চালু ৪ অক্টোবর

২৪ ঘণ্টায় প্রাণ গেলো ৪৩ জনের

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৫ বার

ঢাকাঃ দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরো ৪৩ জনের মৃত্যু হয়েছে। নতুন করে রোগী শনাক্ত হয়েছে ১৭২৪ জন। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ৪ হাজার ৮০২ জনে। মোট শনাক্ত ৩ লাখ ৪১ হাজার ৫৬ জনে দাঁড়িয়েছে। ২৪ ঘণ্টায় ২ হাজার ৪৩৯জন এবং এখন পর্যন্ত ২ লাখ ৪৫ হাজার ৫৯৪ জন সুস্থ হয়ে উঠেছেন।

আজ মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) স্বাস্থ্য অধিদপ্তরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে আরো জানানো হয়, ৯৪টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ১৪ হাজার ৬৪৮ টি নমুনা সংগ্রহ এবং ১৪ হাজার ৫০টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এখন পর্যন্ত ১৭ লাখ ৫৬ হাজার ৭৪৬টি নমুনা পরীক্ষা করা হয়েছে। ২৪ ঘণ্টায় শনাক্তের হার ১২ দশমিক ২৭ শতাংশ।

শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৭২ দশমিক শূন্য ১ শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১ দশমিক ৪১শতাংশ।

এদিকে স্বাস্থ্য অধিদপ্তর এর গতকালের সর্বশেষ (১৪ সেপ্টেম্বর) তথ্য মতে, দেশে করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তিদের মধ্যে আরো ২৬ জনের মৃত্যু হয়েছে। অন্যদিকে, গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ১ হাজার ৮১২ জন। দেশে করোনা আক্রান্ত ব্যক্তির সংখ্যা বেড়ে ৩ লাখ ৩৯ হাজার ৩৩২ জনে দাঁড়িয়েছে। আর আক্রান্তদের মধ্যে মারা গেছেন ৪ হাজার ৭৫৯ জন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ
Shares