1. admin@dhakareport.com : Dhakareport.com :
স্ত্রীসহ ৩ জনকে কুপিয়ে হত্যা - Dhaka Report
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৮:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশিদের কাছে ইটের জবাবে পাথর খেয়ে পিছু হটেছে ভারতীয়রা! সুয়ারেজের সাথে চুক্তির ঘোষণা দিল এ্যাথলেটিকো মাদ্রিদ অর্থের অভাবে গৃহকর্মী রাখতে পারছেন না ব্রিটেনের প্রধানমন্ত্রী! ১০০ প্রভাবশালীর একজন গাম্বিয়ার সেই বিচারমন্ত্রী ভারতসহ তিন দেশের নাগরিকদের সৌদি প্রবেশে নিষেধাজ্ঞা সৌদি আরব যেতে প্রবাসীদের লাগবে স্মার্ট ফোন চট্টগ্রাম বন্দরে দুর্গন্ধ ছড়াচ্ছে জীর্ণ ৩ কন্টেইনার, যেকোন মুহূর্তে বড় দুর্ঘটনা! স্বর্ণের দাম ভরিতে ২ হাজার ৪৪৯ টাকা কমলো,আজ থেকে কার্যকর বাংলাদেশী প্রবাসীদের ভিসা ও আকামার মেয়াদ বাড়াতে সম্মত হয়েছে সৌদি আরব : পররাষ্ট্রমন্ত্রী নাটোরের সিংড়ায় হঠাৎ ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত ৩০ টি ঘরবাড়ি পবিত্র ওমরাহ চালু ৪ অক্টোবর

স্ত্রীসহ ৩ জনকে কুপিয়ে হত্যা

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৭১ বার

নরসিংদীর শিবপুর উপজেলায় ছুরিকাঘাতে দুই মহিলাসহ তিনজনসহ নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন দুইজন। থানা পুলিশ এ ঘটনায় জড়িত থাকায় আটক করেছে বাদল মিয়া নামে এক জনকে। ঘটনাটি ঘটেছে আজ রোববার সকালে শিবপুর উপজেলার কুমরাদি এলাকায়। নিহতরা হলো বাদলের স্ত্রী নাজমা (৪৫), নজরুল ইসলাম (৬০) ও তার স্ত্রী মনোয়ারা (৫০)।

আহতরা হলো নজরুল ইসলামের মেয়ে কুলসুম (১৮) ও বাদলের ছেলে। তবে তার নাম জানা নেই। এলাকাবাসী সূত্রে জানা যায়, আজ সকালে পারিবারিক কলহের জেরে বাদল মিয়া ও তার স্ত্রী নাজমার সঙ্গে ঝগড়া হয়। এতে তাদের ঝগড়া থামাতে আসে বাড়ির মালিক নজরুল ইসলামের স্ত্রী মনোয়ারা।

একপর্যায়ে বাদল তার স্ত্রীকে ছুরিকাঘাত করলে তাদের মধ্যে মনোয়ারা গিয়ে বাঁচাতে গেলে ছুরিকাঘাত হয়ে মনোয়ারা মারা যায়। এ নিয়ে দুই পরিবারের মধ্যে সংঘর্ষ বাধলে ছুরিকাঘাত হয়ে মারা যায় নজরুল ইসলাম ও নাজমা। এতে আহত হয় নজরুল ইসলামের মেয়ে কুলসুম (১৮) ও বাদলের ছেলে (অজ্ঞাত )।

এ ঘটনায় জড়িত থাকায় আটক করে বাদল মিয়া নামে একজনকে শিবপুর মডেল থানা পুলিশ। পুলিশ জানায়, নিহত তিনজনকে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এখনও থানায় কোন মামলা হয়নি। তবে মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ
Shares