1. admin@dhakareport.com : Dhakareport.com :
মানব-পাচারের অভিযোগে' জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নৃত্যশিল্পী প্রেফতার - Dhaka Report
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৭:৫৯ অপরাহ্ন

মানব-পাচারের অভিযোগে’ জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নৃত্যশিল্পী প্রেফতার

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
  • ৩০ বার

মানব-পাচারের অভিযোগে খ্যাতিমান নৃত্যশিল্পী ও কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগকে প্রেফতার করেছেন বাংলাদেশ পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। দুবাইয়ে নারী পাচারকারী একটি চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে তাকে প্রেফতার করা হয়।

বৃহস্পতিবার রাতে সিআইডির ঢাকা মেট্রো উত্তর বিভাগের হাতে গ্রেফতার হন তিনি। সিআইডির অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (এডিশনাল ডিআইজি) শেখ মো. রেজাউল হায়দার ব্রেকিং নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার (১২ সেপ্টেম্বর)এ বিষয়ে ঈর্ধ্বতন কর্মকর্তারা সংবাদ সম্মেলনে বিস্তারিত জানাবেন।

সিআইডির সূত্র জানায়, এই চক্রটি মূলত দুবাইসেহ মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে ড্যান্সবারে চাকরি দেওয়ার কথা বলে নারীপাচার করতো। দুবাইয়ে আজম থানের নিজস্ব হোটেল ও ড্যান্স বার রয়েছে।

সিআইডি আরও জানায়, দেশে বিভিন্ন অনুষ্ঠানে যারা নাচ গান করে তাদের অধিক আয়ের প্রলোভন দেখিয়ে পাচার করা হতো। সেখানে নিয়ে নৃত্যশিল্পীদের যৌনকর্মে বাধ্য করা হতো।

উল্লেখ, ইভান শাহরিয়ার সোহাগ নিজের নাম (সোহাগ ড্যান্স গ্রুপ) একটি ড্যান্স কোম্পানি পরিচালনা করেন। বিভিন্ন কর্পোরেট অনুষ্ঠানের নাচে অংশ নেয় তার দল। ২০১৭ সালে নির্মিত ধ্যাততেরিকি নামে একটি সিনেমায় নৃত্য-পরিচালনার জন্য ৪২তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ
Shares