1. admin@dhakareport.com : Dhakareport.com :
নোয়াখালীতে শিশুর রহস্যজনক মৃত্যু - Dhaka Report
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১১:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশিদের কাছে ইটের জবাবে পাথর খেয়ে পিছু হটেছে ভারতীয়রা! সুয়ারেজের সাথে চুক্তির ঘোষণা দিল এ্যাথলেটিকো মাদ্রিদ অর্থের অভাবে গৃহকর্মী রাখতে পারছেন না ব্রিটেনের প্রধানমন্ত্রী! ১০০ প্রভাবশালীর একজন গাম্বিয়ার সেই বিচারমন্ত্রী ভারতসহ তিন দেশের নাগরিকদের সৌদি প্রবেশে নিষেধাজ্ঞা সৌদি আরব যেতে প্রবাসীদের লাগবে স্মার্ট ফোন চট্টগ্রাম বন্দরে দুর্গন্ধ ছড়াচ্ছে জীর্ণ ৩ কন্টেইনার, যেকোন মুহূর্তে বড় দুর্ঘটনা! স্বর্ণের দাম ভরিতে ২ হাজার ৪৪৯ টাকা কমলো,আজ থেকে কার্যকর বাংলাদেশী প্রবাসীদের ভিসা ও আকামার মেয়াদ বাড়াতে সম্মত হয়েছে সৌদি আরব : পররাষ্ট্রমন্ত্রী নাটোরের সিংড়ায় হঠাৎ ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত ৩০ টি ঘরবাড়ি পবিত্র ওমরাহ চালু ৪ অক্টোবর

নোয়াখালীতে শিশুর রহস্যজনক মৃত্যু

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০
  • ৬৭ বার

গিয়াস উদ্দিন রনি, নোয়াখালী- নোয়াখালীর সদর উপজেলায় ৩১ দিন বয়সী এক শিশুর রহস্যজনক মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) দুপুর ৩টার দিকে উপজেলার এওজবালিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের চর শুল্লুকিয়া গ্রামের জহুরুল হকের বাড়ির একটি ডোবা থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে বৃহস্পতিবার ভোরের দিকে একই বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত জান্নাতুল ফেরদৌস এহজবালিয়া ইউনিয়নের জহুরুল হক’র বাড়ির আবদুর রহমান’ মেয়ে।
এওজবালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুজ জাহের জানান, নিহত শিশু জন্মের পর থেকে অসুস্থ ছিলেন। বুধবার দিবাগত রাতে নিহতের মা সন্তানকে সঙ্গে নিয়ে ঘুমিয়ে ছিলেন। হঠাৎ ভোরের দিকে ঘুম ভেঙে গেলে নিহতের মা দেখেন জান্নাতুল তাঁর পাশে নেই। অনেক খুঁজেও তাকে আর পাওয়া যায়নি। পরে আশেপাশের লোকজনও খুঁজতে শুরু করে। একপর্যায়ে তাকে ঘরের পাশে পানিভরা ডোবার মধ্যে তার মরদেহ পাওয়া যায়।

সুধারাম থানার অফিসার ইনচার্জ (ওসি) নবীর হোসেন জানান, শিশুর মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ
Shares