1. admin@dhakareport.com : Dhakareport.com :
আইপিএলের থিম সং চুরি - Dhaka Report
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৯:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশিদের কাছে ইটের জবাবে পাথর খেয়ে পিছু হটেছে ভারতীয়রা! সুয়ারেজের সাথে চুক্তির ঘোষণা দিল এ্যাথলেটিকো মাদ্রিদ অর্থের অভাবে গৃহকর্মী রাখতে পারছেন না ব্রিটেনের প্রধানমন্ত্রী! ১০০ প্রভাবশালীর একজন গাম্বিয়ার সেই বিচারমন্ত্রী ভারতসহ তিন দেশের নাগরিকদের সৌদি প্রবেশে নিষেধাজ্ঞা সৌদি আরব যেতে প্রবাসীদের লাগবে স্মার্ট ফোন চট্টগ্রাম বন্দরে দুর্গন্ধ ছড়াচ্ছে জীর্ণ ৩ কন্টেইনার, যেকোন মুহূর্তে বড় দুর্ঘটনা! স্বর্ণের দাম ভরিতে ২ হাজার ৪৪৯ টাকা কমলো,আজ থেকে কার্যকর বাংলাদেশী প্রবাসীদের ভিসা ও আকামার মেয়াদ বাড়াতে সম্মত হয়েছে সৌদি আরব : পররাষ্ট্রমন্ত্রী নাটোরের সিংড়ায় হঠাৎ ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত ৩০ টি ঘরবাড়ি পবিত্র ওমরাহ চালু ৪ অক্টোবর

আইপিএলের থিম সং চুরি

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৩ বার

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাসের প্রতিকূল পরিবেশকে হার মানিয়ে আরব আমিরাতে শুরু হচ্ছে আইপিএলের ১৩তম আসর। ১৯ সেপ্টেম্বর (শনিবার) মুম্বাই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংসের মাঠে নামার মধ্য দিয়ে পর্দা উঠবে এবারের আইপিএল। তবে তার আগে বিতর্কে জড়ালো বিশ্বের সবচেয়ে জনপ্রিয় এ ফ্রাঞ্চাইজি ক্রিকেট টুর্নামেন্ট।

আইপিএলের ১৩তম আসরের জন্য গত রোববার (৬ সেপ্টেম্বর) আয়েঙ্গে হাম ওয়াপাস শিরোনামে থিম সং প্রকাশ করা হয়েছে। ব়্যাপ মিউজিক দিয়ে তৈরি থিম সংটি ভক্তদের মধ্যে বেশ উন্মদনাও তৈরি করেছে। তবে পাশাপাশি বিতর্কেও কেন্দ্রে জড়িয়ে পড়েছে আইপিএলের থিম সং।

থিম সংটি মুক্তি পাওয়ার পর জনপ্রিয় ব়্যাপার কৃষ্ণা কল তার গান নকল করে তৈরি করা হয়েছে বলে অভিযোগ তুলেছেন। এমনকি থিম সংটি তৈরি করতে তার অনুমতিও নেওয়া হয়নি বলে জানিয়েছেন তিনি।

ইনস্টাগ্রামের পোস্টে তিনি লিখেন, আমার গান ‘দেখ কৌন আয়া ওয়াপাস’ থেকে আইপিএলের থিম সং ‘আয়েঙ্গে হাম ওয়াপাস’ তৈরি করা হয়েছে। যদিও আইপিএল কর্তৃপক্ষ বিষয়টি নিয়ে কোথাও আমাকে বা আমার গানের প্রতি কৃতজ্ঞতা জানানো হয়নি। সোশ্যাল মিডিয়ায় সবকিছুই তো থেকে যায়, ফ্যানেরাই এর বিচার করুক।

ব়্যাপার কৃষ্ণ কলের গাওয়া ‘দেখ কৌন আয়া ওয়াপাস’ গানটি তিন বছর আগে ইউটিউবে পোস্ট করা হয়েছে। গানের কথা ও পারফরম্যান্স তার নিজের।

এদিকে ভারতী সংবাদ মাধ্যমগুলো বলা হচ্ছে, বিষয়টি নিয়ে আইপিএল কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ এনে আইনি পথেও লড়তে যাচ্ছেন কৃষ্ণা কল। যদিও আইপিএল কর্তৃপক্ষ থেকে এখনও এ বিষয়ে কোন জবাব দেওয়া হয়নি।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ
Shares