1. admin@dhakareport.com : Dhakareport.com :
বদলে যাচ্ছে শাকিব খানের চারপাশ এবং শাকিব খান নিজেও - Dhaka Report
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৭:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশিদের কাছে ইটের জবাবে পাথর খেয়ে পিছু হটেছে ভারতীয়রা! সুয়ারেজের সাথে চুক্তির ঘোষণা দিল এ্যাথলেটিকো মাদ্রিদ অর্থের অভাবে গৃহকর্মী রাখতে পারছেন না ব্রিটেনের প্রধানমন্ত্রী! ১০০ প্রভাবশালীর একজন গাম্বিয়ার সেই বিচারমন্ত্রী ভারতসহ তিন দেশের নাগরিকদের সৌদি প্রবেশে নিষেধাজ্ঞা সৌদি আরব যেতে প্রবাসীদের লাগবে স্মার্ট ফোন চট্টগ্রাম বন্দরে দুর্গন্ধ ছড়াচ্ছে জীর্ণ ৩ কন্টেইনার, যেকোন মুহূর্তে বড় দুর্ঘটনা! স্বর্ণের দাম ভরিতে ২ হাজার ৪৪৯ টাকা কমলো,আজ থেকে কার্যকর বাংলাদেশী প্রবাসীদের ভিসা ও আকামার মেয়াদ বাড়াতে সম্মত হয়েছে সৌদি আরব : পররাষ্ট্রমন্ত্রী নাটোরের সিংড়ায় হঠাৎ ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত ৩০ টি ঘরবাড়ি পবিত্র ওমরাহ চালু ৪ অক্টোবর

বদলে যাচ্ছে শাকিব খানের চারপাশ এবং শাকিব খান নিজেও

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ১৫০ বার

ইমরুল শাহেদ : শুরু হতে যাচ্ছে অনন্য মামুন পরিচালিত নবাব এলএলবি। এ ছবির নায়ক শাকিব খান। তার বিপরীতে নায়িকা মাহিয়া মাহী ও অর্চিতা স্পর্শিয়া। খলনায়ক হিসেবে তার পর্দা প্রতিদ্বন্দ্বি হয়ে উঠবেন মডেলিং থেকে আসা একজন অভিনেতা। নাম এলআর খান সীমান্ত।

এই খলনায়ক এর আগে অনন্য মামুনের সাইকো ছবিতেও কাজ করেছেন। আগে দেখা যেত, একটি ছবিতে শাকিব খান আছেন মানেই হলো তার বিপরীতে থাকবেন নায়িকা হিসেবে বুবলী এবং ভিলেন হিসেবে মিশা সওদাগর। কিন্তু মিশা সওদাগর সাংগাঠনিক কারণে চলচ্চিত্রেশিল্পে বয়কট হয়ে আছেন। তিনি শিল্পী সমিতিকে নিয়ে পরিচালক বদিউল আলম খোকনকে বয়কট করতে গিয়ে নিজেই বয়কটে পড়ে গেছেন।

বুবলী দৃশ্যপটে নেই। কোভিড মহামারীর কারণে সকলের মতো শাকিব খানও দীর্ঘ সময় ধরে কাজ থেকে বিরত ছিলেন। প্রায় পাঁচ মাস পর তিনি নবাব এলএলবির মাধ্যমে শুটিং জোনে ফিরছেন। এ সময়ে শাকিব খানের চারপাশ বদলে গেছে। নির্মাতাদের চিন্তা চেতনায় পরিবর্তন এসেছে। শাকিব নিজেও নিজেকে বদলে নিতে উদ্যোগ নিয়েছেন। তিনি মারদাঙ্গার পথ ছেড়ে বৈচিত্র্যপূর্ণ চরিত্র খুঁজে বেড়াচ্ছেন।

এই ছবিটিতে তাকে দেখা যাবে একজন আইনজীবীর চরিত্রে। দীর্ঘ ক্যারিয়ারে বিভিন্ন ছবিতে তিনি কেবল আইজীবীদের মোকাবেলাই করেছেন। এবার নিজেই অপরাধীদের মোকাবেলা করবেন। উল্লেখ করার বিষয় হলো মাহিয়া মাহীর সঙ্গে তিনি আগে একটি ছবি করেছেন। সে ছবিটি হলো ভালোবাসা আজকাল। কিন্তু সীমান্তের সঙ্গে কাজ করেননি।

মিশা সওদাগর এবং চলচ্চিত্রশিল্পের যে দ্বন্দ্ব সৃষ্টি হয়েছে তা যদি মিশা সামাল দিতে না পারেন তাহলে পুরনো ছবিগুলো ছাড়া তাকে আর নতুন ছবিতে দেখা যাবে না। সেক্ষেত্রে একজন শক্ত খলনায়ক নিয়েই শাকিবকে এগিয়ে যেতে হবে। অর্থাৎ পরিবর্তিত পরিবেশের সঙ্গে খাপ খাইয়েই শাকিবকে আগামীর পথ চলতে হবে।

এছাড়া শাকিব খানকে নিয়ে ওয়ার্নিং ও বসগিরি ছবির প্রযোজক টপি খান আবারও ছবি শুরু করতে যাচ্ছেন। ছবিটি পরিচালনা করবেন সাফিউদ্দিন সাফি। নাম না বলা এ ছবিটির কাহিনী লিখছেন মাসুম রেজা। এছবিতে নাকি শাকিব খানকে নতুন লুকে দেখা যাবে এবং এমন চরিত্রেও তিনি আগে অভিনয় করেননি। দেখা কি হয় সেটা।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ
Shares