1. admin@dhakareport.com : Dhakareport.com :
অন্ধ যুবককে মানাবিকতার পরশ বুলিয়ে দিলেন ওসি - Dhaka Report
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৯:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশিদের কাছে ইটের জবাবে পাথর খেয়ে পিছু হটেছে ভারতীয়রা! সুয়ারেজের সাথে চুক্তির ঘোষণা দিল এ্যাথলেটিকো মাদ্রিদ অর্থের অভাবে গৃহকর্মী রাখতে পারছেন না ব্রিটেনের প্রধানমন্ত্রী! ১০০ প্রভাবশালীর একজন গাম্বিয়ার সেই বিচারমন্ত্রী ভারতসহ তিন দেশের নাগরিকদের সৌদি প্রবেশে নিষেধাজ্ঞা সৌদি আরব যেতে প্রবাসীদের লাগবে স্মার্ট ফোন চট্টগ্রাম বন্দরে দুর্গন্ধ ছড়াচ্ছে জীর্ণ ৩ কন্টেইনার, যেকোন মুহূর্তে বড় দুর্ঘটনা! স্বর্ণের দাম ভরিতে ২ হাজার ৪৪৯ টাকা কমলো,আজ থেকে কার্যকর বাংলাদেশী প্রবাসীদের ভিসা ও আকামার মেয়াদ বাড়াতে সম্মত হয়েছে সৌদি আরব : পররাষ্ট্রমন্ত্রী নাটোরের সিংড়ায় হঠাৎ ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত ৩০ টি ঘরবাড়ি পবিত্র ওমরাহ চালু ৪ অক্টোবর

অন্ধ যুবককে মানাবিকতার পরশ বুলিয়ে দিলেন ওসি

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০
  • ১০৬ বার

গিয়াস উদ্দিন রনি, নোয়াখালী- নোয়াখালী কোম্পানীগঞ্জ থানার ওসি অভিযোগ নিয়ে আসা অন্ধ যুবক নূর ইসলামকে (৩০) মানবিকতার পরশ বুলিয়ে দিলেন। ওসির এমন মানবিক ভূমিকায় প্রশংসা ভাসছে সামাজিক যোগাযোগমাধ্যম। অভিযোগ নিয়ে আসা অন্ধ যুবক উপজেলার চর পার্বতী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের রুহুল আমিন ছেলে।

অভিযোগকারী নূর ইসলাম জানান, সে অন্ধ বলে পরিবারের সদস্য প্রায় তাকে মারধর করে। শুক্রবার দিন সকালের দিকে তাকে মারধর করে তার পরনের জামা রেখে দেয়। এ জন্য দুপুরের দিয়ে অভিযোগ করতে সাথে আরেক যুবককে নিয়ে থানায় আসে।

থানা সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার (৪ সেপ্টেম্বর) দুপুরের দিকে ওসি থানা থেকে বাহির হওয়ার পথে তার সাথে অন্ধ এক যুবকের দেখা হয়। এ সময় ওসি অন্ধ যুবকের অভিযোগ দীর্ঘক্ষণ মনোযোগ সহকারে শুনেন। অভিযোগ শুনে তিনি মাস্ক বিহীন অন্ধ যুবকটিকে মুখে মাস্ক পরিয়ে নিজে সাথে করে ওসির কক্ষে নিয়ে আসেন। পরে তিনি তাৎক্ষণিক তার সমস্যা সমাধানে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করেন। পরে তার জন্য নতুন জামা এবং নাশতার ব্যবস্থা করেন ওসি। ভবিষ্যতেও যে কোন সমস্যা সমাধানের আশ্বাস প্রদান করে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আরিফুর রহমান বলেন, ন্যায় বিচার পাওয়ার অধিকার প্রত্যেক নাগরিকের আছে। আইনের দৃষ্টিতে ধনী-গরীব সকলেই সমান। স্যুট পরিহিত প্রভাবশালী লোকটি যেমন সেবা পাওয়ার অধিকার রাখে, লুঙ্গি পরিহিত অসহায় গরীব লোকটিও একই সেবা পাওয়ার দাবিদার।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ
Shares