1. admin@dhakareport.com : Dhakareport.com :
দ. কোরিয়ায় করোনা বাড়ছে ॥ সিউলে অফলাইন ক্লাস বন্ধ - Dhaka Report
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৫:৩৪ অপরাহ্ন

দ. কোরিয়ায় করোনা বাড়ছে ॥ সিউলে অফলাইন ক্লাস বন্ধ

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০
  • ৮৬ বার

দক্ষিণ কোরিয়ার শিক্ষামন্ত্রী মঙ্গলবার বলেছেন, সিউল মহানগরী এলাকায় কোভিড-১৯ এর প্রাদুর্ভাব ফের বেড়ে যাওয়ায় রাজধনী এবং এর পার্শ্ববর্তী এলাকায় অফলাইন ক্লাস বন্ধ থাকবে। খবর সিনহুয়ার।
শিক্ষা মন্ত্রণালয় এবং সিউল, ইঞ্চিওন ও গিওনগি প্রদেশের শিক্ষা দপ্তর জানায়, সিউল এবং এর পার্শ্ববর্তী গিওনগি প্রদেশের পাশাপাশি ইঞ্চিওন, পশ্চিম সিউলের সকল প্রি-স্কুল, প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের ক্লাস ২৬ আগস্ট থেকে ১১ সেপ্টেম্বও পর্যন্ত সম্পূর্ণভাবে অনলাইনে হবে।
এ বছরের শেষের দিকে কলেজের ভর্তি পরীক্ষা নেয়ার আবশ্যকতা থাকায় হাই স্কুল সিনিয়ররা এ নিষেধাজ্ঞার আওতা মুক্ত থাকবে। দক্ষিণ কোরিয়ার বিশেষ করে মহানগরী এলাকায় সাম্প্রতিককালে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ফের বেড়ে যাওয়ার প্রেক্ষাপটে এমন সিদ্ধান্ত নেয়া হলো।
সর্বশেষ পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দক্ষিণ কোরিয়ায় নতুন করে ২৮০ জন কোভিড-১৯-এ আক্রান্ত হয়েছে। এনিয়ে দেশটিতে করোনা সংক্রমণের সংখ্যা বেড়ে ১৭ হাজার ৯৪৫ জনে দাঁড়ালো।
চার্চ সংক্রান্ত সেবা এবং মধ্য আগস্টে সিউলের কেন্দ্রস্থলে বিশাল সমাবেশের কারণে গত ১২ দিনে ৩ হাজার ১৭৫ জন করোনায় আক্রান্ত হয়েছে। এদের মধ্যে সিউল এবং এর পার্শ্ববর্তী এলাকার ১৫০ শিক্ষার্থী এবং ৪৩ শিক্ষক ও অন্য স্কুল স্টাফ রয়েছে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরো সংবাদ




Shares