1. admin@dhakareport.com : Dhakareport.Online :
  2. news.dhakareport@gmail.com : Ripon Salauddin : Ripon Salauddin
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১১:০২ পূর্বাহ্ন

হজে গিয়ে মারা গেছেন নোয়াখালীর বৃদ্ধ

Reporter Name
  • Update Time : শনিবার, ১৮ জুন, ২০২২
  • ৭৮ Time View

নোয়াখালী প্রতিনিধি : চলতি বছর বাংলাদেশ থেকে পবিত্র হজপালনে সৌদি আররে গিয়ে নোয়াখালীর এক বৃদ্ধ মারা গেছেন। তাঁর নাম মো. নুরুল আমিন (৬৪)। তিনি নোয়াখালীর বেগমগঞ্জরে নরোত্তমপুরের ৬ নম্বর ওয়ার্ডের নুরুল আমিন মঞ্জিলের ফজলে মিয়ার ছেলে। পাসপোর্ট নম্বর- ইএফ০৭৫৮০০৬।

বৃহস্পতিবার (১৬ জুন) তিনি মৃত্যুবরণ করেন। মন্ত্রণালয়ের আইটি হেল্পডেস্কের বুলেটিনে জানানো হয়েছে, মো. নুরুল আমিন নামের ৬৪ বছর বয়সী ওই ব্যক্তির বাড়ি নোয়াখালী জেলায়। বৃহস্পতিবার মক্কায় তার মৃত্যু হয়। তিনি কিভাবে মারা গেছেন তা নিশ্চিত হওয়া না গেলেও হার্ট অ্যাটাক হয়েছিল বলে ধারণা করা হচ্ছে।

জানা যায়, নিহতের পরিবারের আপত্তি না থাকায় ১৬ জুন বৃহস্পতিবার আসর নামাজের পর মক্কায় জানাজা শেষে সরাইয়া নামক কবরস্থানে তাকে দাফন করা হয়।

বাংলাদেশ থেকে এখন পর্যন্ত পবিত্র হজে সৌদি আরব গেছেন ১৫ হাজার ৭২৫ যাত্রী। যার মধ্যে সরকারি ব্যবস্থাপনায় ছিল ৩ হাজার ৩৮৫ জন এবং বেসরকারি ব্যবস্থাপনায় গেছেন ১২ হাজার ৩৩৯ জন।

হজের উদ্দেশ্যে বাংলাদেশ থেকে ফ্লাইট ছেড়েছিল ৪২টি। এর মধ্যে বাংলাদেশ এয়ারলাইন্সের ২৪টি, সৌদি এয়ারলাইন্সের ১৩টি ও ফ্লাইনাস এয়ারলাইন্সের ৫টি ফ্লাইট।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.