জাতীয়

১৬ আগস্টের মধ্যে শ্রমিকদের বোনাস দিতে নির্দেশ

ডেস্ক রিপোর্ট: সকল বেসরকারী প্রতিষ্ঠান শ্রমিকদের কোরবানির ঈদের বোনাস ১৬ আগস্টের মধ্যে পরিশোধ করতে অফিস, কারখানার, মালিকদের নির্দেশনা দিয়েছে সরকার।

বৃহস্পতিবার শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সভাকক্ষে পোশাক কারখানা ও অন্যান্য শিল্প প্রতিষ্ঠান ও কারখানার সার্বিক পরিস্থিতি পর্যালোচনায় ‘ক্রাইসিস ম্যানেজমেন্ট বিষয়ক কোর মিমিটি’র বৈঠক শেষে শ্রম প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু এ তথ্য জানায়।

নিউজ মিডিয়া বলেন, শ্রমিকদের জুলাই মাসের বেতন অগাস্ট মাসের ১০ তারিখের মধ্যে পরিশোধ করতে হবে; বোনাস দিতে হবে ১৬ আগস্টের মধ্যে। আর শ্রতিমকদের চলতি মাসের বেতন ১৯ অগাস্টের মধ্যে পরিশোধ করতে হবে।

প্রতিমন্ত্রী বলেন; গত ঈদে কোন সমস্যা হয়নি, প্রমিকদের কোনো অসন্তোষ দেখা যায়নি; এই ঈদেও হবেনা।

বিকেএমইএর সহ-সভাপতি মোস্তফা কামাল পাশা, বিজিএমইএর সহ-সভাপতি এসএম মান্নান কচি এবং শ্রমিকদের পক্ষে রায় রমেশ, সিরাজুল ইসলাম রনি ও লিশা ফেরদৌস ও বৈঠকে উপস্থিত ছিলেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Newsletter

Dhaka Report Worldwide is a popular online newsportal and going source for technical and digital content for its influential audience around the globe. You can reach us via email or phone.

News247 Worldwide is a popular online newsportal and going source for technical and digital content for its influential audience around the globe. You can reach us via email or phone.