Entertainment

বিপাকে সানাই মাহবুব

সম্প্রতি ৩৫ লাখ টাকা দিয়ে নিজের স্তনের আকার বড় করায় সমালোচনার মুখে পড়েছেন অভিনেত্রী সানাই। নিজের সৌন্দর্য বাড়াতেই ব্রেস্ট ইমপ্ল্যান্ট করিয়েছেন সানাই।

এ ঘটনার পর সাইবার ক্রিমিনাল একে একে তার কয়েকটি সোশ্যাল সাইট হ্যাকড করে দিয়েছে। শুধু তাই নয় নানান হুমকি-ধামকি মুখেও পড়েছেন সানাই।

এ বিষয়ে মিডিয়া কর্মিদের জানান, আমি স্বাধীন দেশে বাস করছি! অথচ আমাকে কোনো স্বাধীনতা নেইয়! ব্রেস্ট ইমপ্ল্যান্ট সারা পৃথিবীসহ আমাদের দেশে অহরহ হচ্ছে। তাহলে আমাকে নিয়ে সবার এতো মাথা ব্যথা কেন ? আমি তাদের কি ক্ষতি করেছি ? আমি আমার টাকায় নিজস্ব সৌন্দর্যের কথা বিবেচনা করে এটা করিয়েছি। এখন সোশ্যাল মিডিয়াতেও আমার বিরুদ্ধে লেখা হচ্ছে।

ফেসবুক সোশ্যাল সাইটের আইডিগুলো হ্যাক করছে। এটা কি ? তারা আমার স্বাধীনতায় হস্তক্ষেপ করেছে! আবার প্রকাশ্যেই আমাকে হুমকি দিচ্ছে। তারা আমার আইডি গুলো ডিজেবল করে আমার কাছে মোটা অঙ্কের টাকা ও দাবি করছে। তার উপর আমার নামে নানান ফেকআইডি খুলে মানুষকে বিভ্রান্ত করছে।

আমি সবাইকে অনুরোধ করছি দয়া করে আপনার ঐআইডিগুলোর সাথে এড হয়ে বিভ্রান্ত হবেন না । আমি আপাতত কোনো আইডি চালাচ্ছি না। এনিয়ে আমি খুব দুশ্চিন্তায় আছি । কারা এমন করছেন জানতে চাইলে তিনি বলেন, আমির হোসাইন ও রিনোন হায়দার এই দুজন আমাকে সরাসরি হুমকি দিয়েছে। এবং আমার কাছে টাকা দাবি করছে । খুব সিগরই আমি তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিবো।

আর আমি আমার ভক্ত শুভাকাঙ্ক্ষীদের কাছে অনুরোধ করবো দয়া করে আপনারা কারো কোনো কথায় আমার প্রতি বিরূপ ধারণা পোষণ করবেন না ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *